|

লক্ষ্মীপুরে অপহরণকারী চক্রের ৪ সদস্য আটক

প্রকাশিতঃ ৮:৩৮ অপরাহ্ন | নভেম্বর ১৯, ২০১৮

রুবেল হোসেন, লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষ্মীপুরে মহিলাসহ অপহরণকারী চক্রের ৪ সদস্যকে আটক করেছে র‌্যাব-১১। উদ্ধার করা হয় আমিরুল ইসলাম নামে এক কৃষি কর্মকর্তাকে। তিনি নোয়াখালী সদর উপজেলা উপ-সহকারী কৃষি কর্মকর্তা।

সোমবার (১৯ নভেম্বর) বিকাল ৩ টায় জেলা স্টেডিয়াম সংলগ্ন র‌্যাবের লক্ষ্মীপুর ক্যাম্পে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১১ এর ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক এএসপি মোস্তাফিজুর রহমান ।

এর আগে রবিবার রাতে শহরের দক্ষিণ তেমুহনী এলাকা থেকে তাদের আটক করে র‌্যাব। এ সময় অপহরণ চক্রের কবল থেকে কৃষি কর্মকর্তাকে উদ্ধার করা হয়। জব্ধ করা হয় অপহরণকারীদের ব্যবহৃত ৫টি মোবাইল ও নগদ ৬০ হাজার টাকা।

আটককৃতরা হলেন কুশাখালি গ্রামের সুলতান ব্যাপারীর ছেলে মো. সেলিম, মো. শরীফুল ইসলাম, নোয়াখালী সুধারাম থানার কিল্লাচর এলাকার সেকান্তর মিয়ার মেয়ে পলি আক্তার ও রামগতি আলেকজান্ডার এলাকার তাজুল ইসলামের মেয়ে পপি।

সংবাদ সম্মেলনে র‌্যাব ১১ এর ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক এএসপি মোস্তাফিজুর রহমান জানান, দীর্ঘদিন ধরে ওই চক্রটি বিভিন্ন লোকজনকে অপহরণ করে পরিবারের কাছে মুক্তিপণ দাবী করে অর্থ হাতিয়ে নিচ্ছিল। রবিবার বিকালে নোয়াখালী সদর উপজেলার উপ সহ-কারি কৃষি কর্মকর্তাকে অপহরণ করে পরিবারের কাছ থেকে ১ লাখ টাকা মুক্তিপণ দাবী করে আসছিল এ চক্রটি।

ভূক্তভোগী পরিবারের অভিযোগের ভিত্তিতে অভিযান চালায় র‌্যাব। এক পর্যায়ে বিকাশের মাধ্যমে টাকা লেনদেনের সময় শরীফুল ইসলাম আটক করা হয়। ও পরে তার স্বীকারোক্তিতে মহিলাসহ অপর তিনজনকে আটক করে র‌্যাব। আটককৃতদের বিরুদ্ধে অপহরণ মামলার পর থানায় হস্তান্তর করা হবে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

দেখা হয়েছে: 505
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪