|

লক্ষ্মীপুরে আনন্দ নিকেতন মডেল একাডেমীতে পুরস্কার বিতরণ

প্রকাশিতঃ ৭:৫৬ অপরাহ্ন | ফেব্রুয়ারী ০৮, ২০২০

লক্ষ্মীপুরে আনন্দ নিকেতন মডেল একাডেমীতে পুরস্কার বিতরণ

স্টাফ রিপোর্টারঃ লক্ষ্মীপুর আনন্দ নিকেতন মডেল একাডেমীতে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও দোয়া অনুষ্ঠান-২০২০ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৮ জানুয়ারি) বিদ্যালয় হলরুমে এ আয়োজন করা হয়। এসময় বিদ্যালয়ের সদ্য প্রয়াত পতিষ্ঠাতা সভাপতি মোঃ মিজানুর রহমান রুবেলের স্মরণে এক মিনিট নিরবতা পালন করেন।

বিদ্যালয়ের সভাপতি মোঃ মোরশেদুর রহমান রাসেলের সভাপত্বিতে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর দারুল আজহার মডেল মাদরাসার সভাপতি মোঃ সাইফ উদ্দিন, ও বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিবিদ মেহেদী হোসাইন মাসুম মোল্লা, বিদ্যালয় পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মোঃ আবুল বাসার, সদস্য আনিস কবির, মোঃ ভুলু, মৃত্যুঞ্জয় মজুমদার, কামাল উদ্দিন, জামাল উদ্দিন বাবলু ও মোঃ পাপন প্রমুখ।

বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ দেলোয়ার হোসেনের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন সহকারি শিক্ষক মোঃ রবিন, মোঃ ফয়সাল, রিয়াজ হোসেন, হোসেন আহম্মদ, জামাল উদ্দিন বাবলু, মাইনুর আক্তার, ফারজু আক্তার, মুন্নি আক্তার, শিক্ষার্থী ও অভিভাবকরা।

পরিশেষে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিরা।

দেখা হয়েছে: 498
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪