|

লক্ষ্মীপুরে আ.লীগের নির্বাচনী কার্যালয়ে আগুন

প্রকাশিতঃ ৮:৩০ অপরাহ্ন | জুলাই ২০, ২০১৯

লক্ষ্মীপুরে আ.লীগের নির্বাচনী কার্যালয়ে আগুন

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের কমলনগরে ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী এএইচ এম আহসান উল্যা হিরনের নির্বাচনী কার্যালয়ে আগুন দেওয়া হয়েছে। প্রতিদ্বন্ধি প্রার্থী ইসমাইল হোসেনের লোকজন পরিকল্পিতভাবে এ আগুন দিয়েছে বলে হিরনের অভিযোগ।

এ ঘটনায় শনিবার (২০ জুলাই) সন্ধ্যা পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ।

জানা গেছে, শুক্রবার (১৯ জুলাই) গভীর রাতে উপজেলার চরলরেন্স ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচনের আওয়ামী লীগের ৮ নম্বর ওয়ার্ডের নির্বাচনী কার্যালয়ে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। আগুনে তিনটি চেয়ারসহ কিছু মালামাল পুড়ে গেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে পুড়ে যাওয়া আলামত উদ্ধার করেছে।

আওয়ামী লীগের প্রার্থী ও উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক আহসান উল্যা হিরন বলেন, ভোটারদের মাঝে ভয়ভীতির উদ্দেশ্যে প্রতিদ্বন্ধি প্রার্থী ইসমাইল ও তার লোকজন আমার নেতাকর্মীদের হুমকি দিচ্ছে। তিনি ভীতি ছড়াতে আমার নির্বাচনী কার্যালয়ে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে। বিষয়টি আমি প্রশাসনকে জানিয়েছি।

এ ব্যাপারে কমলনগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ সোলাইমান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অগ্নিকান্ডে পুড়ে যাওয়া আলামত উদ্ধার করা হয়েছে। এ ঘটনার তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, চর লরেন্স ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন একেএম নুরুল আমিন। তিনি কমলনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করায় ইউনিয়ন চেয়ারম্যানের পদটি শূন্য ঘোষণা করা হয়। আগামি ২৫ জুলাই চর লরেন্স ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এতে ৭ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন।

দেখা হয়েছে: 446
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪