|

লক্ষ্মীপুরে ইউনিয়ন ছাত্রলীগের কর্মী সম্মেলন

প্রকাশিতঃ ৯:০৩ অপরাহ্ন | জুলাই ২৯, ২০১৮

লক্ষ্মীপুরে ইউনিয়ন ছাত্রলীগের কর্মী সম্মেলন

রুবেল হোসেন, লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষ্মীপুর সদর উপজেলার ৬নং বাঙ্গাখাঁ ইউনিয়ন ছাত্রলীগের কর্মী সম্মেলন হয়েছে। রবিবার (২৯ জুলাই) সন্ধ্যায় বাঙ্গাখাঁ উচ্চ বিদ্যালয় মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক আব্দুল কাইয়ুম রুবেলের সভাপতিত্বে মঞ্চে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ জামান রিপন, কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য শাহাদাত হোসেন রুবেল, লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরীফ, সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান।

এর আগে দলীয় পতাকা উড়িয়ে শুভেচ্ছা বক্তব্য দিয়ে সম্মেলনে আনুষ্ঠানিক উদ্বোধন করেন সদর উপজেলা ছাত্রলীগের আহবায়ক ইবনে জিসাদ আল নাহিয়ান। বিশেষ বক্তব্য রাখেন, সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক সোহাগ পাটওয়ারী, করিমুল হক কনক ক্বারী।

ময়মনসিংহে ভুয়া চিকিৎসক আটক  মাসুদ রানা, ময়মনসিংহ ২৯ জুলাই  ময়মনসিংহের নান্দাইল উপজেলা শহর থেকে এস আলম ওরফে আব্দুল আলিম (৪০) নামে এক ভুয়া এমবিবিএস চিকিৎষককে আটক করেছে থানা পুলিশ ।  রবিবার (২৯ জুলাই ) দুপুরে উপজেলা শহরের মেডিপ্যাথ ডায়াগনস্টিক সেন্টার ও ক্লিনিক থেকে তাকে আটক করা হয়।  নান্দাইল থানার ওসি মো কামরুল ইসলাম মিয়া এই খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, রবিবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদা আক্তার নান্দাইল শহরে মোবাইল কের্ট পরিচালনা করেন। এ সময় একটি প্রাইভেট চেম্বারে ওই চিকিৎসককে চ্যালেঞ্চ করলে ভুয়া বলে প্রমানিত হওয়ায় তাকে পুলিশে সোপর্দ করেন।  ওসি আরও জানান, ওই চিকিৎসক বিভিন্ন জেলা উপজেলায় ভুয়া ডিগ্রি নিয়ে চিকিৎসা সেবার নামে প্রতারনা করে আসছিলেন। নান্দাইল উপজেলা স্বাস্থ্যকেন্দ্রের পাশে চেম্বার খুলে শনিবার ও রবিবার রোগী ভিজিট করে আসছিলেন। ভুয়া চিকিৎসক ডাঃ মো. এস আলম এম.বি.বি.এস (ঢাকা) পি.জি.টি মেডিসিন এন্ড সার্জারী ও সিসিডি বার্ডেম থেকে ডিগ্রি প্রাপ্ত বলে সাইনবোর্ড ঝুলিয়েছুলেন তার চেম্বারে। তবে ওই ভুয়া চিকিৎসকের বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

এসময় বক্তারা বলেন, জাতীয় নির্বাচনকে সামনে রেখে ছাত্রলীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। লক্ষ্মীপুরে জামায়াত বিএনবি যেন কোন ধরণের নৈরাজ্য সৃষ্টি করতে না পারে সেদিকে দলীয় নেতাদেরকে সজাগ থাকার আহবান জানান মঞ্চের নেতারা।

প্রসঙ্গত: অনুষ্ঠানে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী একেএম শাহজাহান কামাল (এমপি) প্রধান অতিথি থাকার কথা ছিলেন। শারীরিক অসুস্থতার কারনে তিনি ওই অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেননি।

দেখা হয়েছে: 649
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪