|

লক্ষ্মীপুরে ইউনিয়ন পরিষদ এখন চেয়াম্যানের টর্চার সেল

প্রকাশিতঃ ৯:০২ অপরাহ্ন | ডিসেম্বর ০৯, ২০১৮

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরে ব্যবসায়ীসহ ৫ ব্যক্তিকে ইউনিয়ন পরিষদে চেয়াম্যানের টর্চার সেল কক্ষে আটক রেখে গ্রাম পুলিশ দিয়ে রাতভর প্রহারের অভিযোগ উঠেছে ইউপি চেয়াম্যান মিজানুর রহিমের বিরুদ্ধে।

শনিবার (৮ ডিসেম্বর) রাতে সদর উপজেলার মান্দারী ইউনিয়ন পরিষদে এ ঘটনা ঘটে। পরের দিন রবিবার দুপুরে ইউপি চেয়ারম্যান নিজেই তাদের পুনরায় প্রহার করে এবং ব্যবসায়ীর ১০ হাজার ও অন্য ৪ ব্যক্তির ৫ হাজার টাকা হারে জরিমানা দাবী করেন। এক পর্যায়ে সাংবাদিকদের উপস্থিতিতে আটককৃতদের ছেড়ে দেন এবং দ্রুত পরিষদ ত্যাগ করেন। পরে আহত ৫ ব্যক্তিকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

আহতরা হলেন, সদর উপজেলার মান্দারী ইউনিয়নের মোহাম্মদ নগর এলাকার মৃত. মনির হোসেন ছেলে মো. সিরাজ, শাহজাহানের ছেলে মো. সাকিব, মো. বশির উল্লাহ মুন্সির ছেলে সাইফুল ইসলাম, জাদৈয়া গ্রামের মৃত মফিজ উল্লাহ ছেলে মো. হোসেন ও আবুল বাশারের ছেলে আবদুল মালেক (ব্যবসায়ী)। তাদের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের মারাত্মক চিহ্ন রয়েছে।

আহত ব্যবসায়ী আবদুল মালেক জানান, গতকাল রাতে মোহাম্মদ নগর নিজ ব্যবসা প্রতিষ্ঠানে বেচাকেনা করছেন তিনি। দোকানে বসে ছিলো আরো ৪জন ব্যক্তি। এসময় হঠাৎ করে গ্রাম পুলিশ (চকিদার) আবদুল মতিনসহ কয়েকজন জোরপূর্বক তাদের ৫ জনকে মান্দারী ইউনিয়ন পরিষদে নিয়ে আসে। পরে গ্রাম পুলিশ মতিন ইউনিয়ন পরিষদের একটি কক্ষে আটকে রেখে তাদের রাতভর প্রহার করে। পরে রবিবার সকালে চেয়ারম্যান নিজেও আবার মারধর করেন।

তিনি আরো বলেন, চেয়ারম্যান হুমকি দিয়ে বলছে মারধরের বিষয়টি কাউকে জানালে জুয়াড়ী ও মাদক ব্যবসায়ী বলে থানায় চালান করে দিবে। চেয়ারম্যান তার কাছ থেকে ১০ হাজার টাকা জরিমানা ও অন্যদের কাছ থেকে ৫ হাজার টাকা হারে জরিমানা দাবী করেন। তবে কোনরকম আকুতি-মিনতী করে ৪ হাজার টাকা গ্রাম পুলিশের খরচ দিয়ে ছাড়া পাই। আমরা এ ঘটনার সুষ্ঠ বিচার দাবী করছি।

তবে জোরপূর্বক তুলে নিয়ে প্রহারের অভিযোগ অস্বীকার করেন মান্দারী ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান মিজানুর রহিম। তিনি বলেন, দোকানে বসে জুয়া খেলার কারণে ৫ জনকে আটক করা হয়েছে। পরে তাদের পরিবাবের নিকট হস্তান্তর করা হয়। পাশাপাশি আটককৃতদের সতর্ক করে দেওয়া হয়েছে।

দেখা হয়েছে: 471
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪