|

আধিপত্য নিয়েই লক্ষ্মীপুরে ইউপি সদস্য মিরন হত্যা

প্রকাশিতঃ ৬:৫৮ অপরাহ্ন | অক্টোবর ২২, ২০১৯

আধিপত্য নিয়েই লক্ষ্মীপুরে ইউপি সদস্য মিরন হত্যা

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুর সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়ন (ইউপি) সদস্য (মেম্বার) ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক খোরশেদ আলম মিরন হত্যাকান্ডের রহস্য উদঘাটন করা হয়েছে। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করেই মিরনকে হত্যা করা হয়েছে বলে আসামি জামাল হোসেন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

মঙ্গলবার (২২ অক্টোবর) দুপুরে সংবাদ সম্মেলনের মাধ্যমে জেলা পুলিশ সুপার (এসপি) ড. এএইচএম কামরুজ্জামান সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেন।

সংবাদ সম্মেলনে বলা হয়, ইউপি সদস্য মিরন মেম্বার হত্যাকান্ডের অন্যতম আসামি মো. জসিমকে সোমবার (২১ অক্টোবর) বিকেলে সদর উপজেলার বটতলী এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। পরে তার তথ্যের ভিত্তিতে উপজেলার চরচামিতা মিজি বাড়ির কাচারী ঘরের মাটির নিচে লুকিয়ে রাখা বস্তা ভর্তি অস্ত্র ও গুলিসহ অন্যান্য সরঞ্জাম উদ্ধার করা হয়। এরমধ্যে ৪টি অস্ত্র, ২৬ রাউন্ড কার্তুজ, ২টি স্ট্রেসার লাইট রয়েছে। এরআগে গত ১১ অক্টোবর হত্যাকান্ডে ব্যবহৃত নাম্বার বিহীন সিএনজি চালিত অটোকিশা ও চালক জামালকে গ্রেপ্তার করা হয়।

গ্রেফতার জামাল উপজেলার হাজিরপাড়া ইউনিয়নের নাছিরপুর গ্রামের নুর নবীর ছেলে এবং জসিম একই ইউনিয়নের চরচামিতা গ্রামের মুনছুর আহমদের ছেলে।

সংবাদ সম্মেলনে আরও বলা হয়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত ২৮ সেপ্টেম্বর রাতে ইউপি সদস্য মিরনকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়। আসামি জামাল তার দোষ স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক এ জবানবন্দি দেয়। আসামি জসিমের তথ্য অনুযায়ী উদ্ধার হওয়া অস্ত্র মিরন হত্যা ব্যবহার করা হয়েছে।

প্রসঙ্গত, মিরন হত্যা মামলার অন্যতম আসামী ইলিয়াছ কোবরা গত ১৪ অক্টোবরে দুই সন্ত্রাসী বাহিনীর গোলাগুলিতে নিহত হয়। ওইসময় ঘটনাস্থল থেকে একটি বন্দুক, ২ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

দেখা হয়েছে: 660
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪