|

লক্ষ্মীপুরে ইয়াবা ট্যাবলেটসহ ইউপি চেয়ারম্যান ধরা: ৬ মাস জেল

প্রকাশিতঃ ১:০৫ পূর্বাহ্ন | মে ১৪, ২০১৮

লক্ষ্মীপুরে ইয়াবা ট্যাবলেটসহ ইউপি চেয়ারম্যান ধরা ৬ মাস জেল

স্টাফ রিপোর্টার:

লক্ষ্মীপুরে মাদক বিরোধী অভিযান পরিচালনার সময় ইয়াবা ট্যাবলেটসহ মোশারফ হোসেন মুশু পাটওয়ারী নামে এক ইউপি চেয়ারম্যান র‌্যাব-১১ হাতে ধরা পড়েন। তিনি সদর উপজেলার ১৫নং লাহারকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং একই ইউনিয়ন বিএনপির সভাপতি।

রবিবার (১৩ মে) রাত সাড়ে ১০ টার দিকে সদর উপজেলার জকসিন বাজার এলাকায় তাঁর ব্যক্তিগত কার্যালয় থেকে আটক করা হয়। পরে ভ্রাম্যামান আদালত বসিয়ে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড দেওয়া হয়।

র‌্যাব-১১ জানায়, অভিযানকালে জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. খবিরুল আহসান ভ্রাম্যামান আদালত পরিচালনা করেন। এসময় র‌্যাব -১১ এর লক্ষ্মীপুর ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার নরেশ চাকমা উপস্থিত ছিলেন।

এ বিষয় নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. খবিরুল আহসান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ ইউপি চেয়ারম্যানকে আটক করা হয়। তিনি দেড় বছর ধরে ইয়াবা সেবন করে বলে আমাদেরকে জানিয়েছেন। পরে ভ্রাম্যামান আদালতে দোষ স্বীকার করলে তার ৬ মাসের কারাদন্ড দেওয়া হয়। তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে। মাদক বিরোধী এ অভিযান অব্যাহত থাকবে।

দেখা হয়েছে: 605
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪