|

খালেদা জিয়ার মুক্তির পর নির্দলীয় নির্বাচনে যাবে বিএনপি-লক্ষ্মীপুরে এ্যানী

প্রকাশিতঃ ৭:০৫ অপরাহ্ন | এপ্রিল ০৩, ২০১৮

লক্ষ্মীপুরে-এ্যানী-After the release of Khaleda Zia, BNP will go to the non-partisan elections- Annie in Laxmipur

লক্ষ্মীপুর প্রতিনিধি:
কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী বলেছেন, ‘নির্বাচন মুখ্য নয়। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির পর নির্দলীয় নির্বাচনে যাবে বিএনপি’। মঙ্গলবার দুপুরে লক্ষ্মীপুর শহরে এ্যানীর নিজ বাসভবনের সামনে লক্ষ্মীপুর প্রতিনিধি মো. রুবেল হোসেনের সাথে এক স্বাক্ষাৎকারে তিনি এ মন্তব্য করেন।

এ্যানী বলেন, নির্বাচনকে সামনে রেখেই ভোটের অধিকার প্রতিষ্ঠা করার জন্য দেশব্যাপী আন্দোলন সংগ্রাম করেছেন দেশনেত্রী বেগম খালেদা জিয়া। এ দেশে যেন নিরপেক্ষ ও নির্দলীয় সরকারের অধিনে নির্বাচন অনুষ্ঠিত হয়; এটাই ছিল তাঁর আন্দোলন। যার কারণে রাজনৈতিক প্রতিহিংসা ও হাসিনার আক্রসের শিকার হয়ে বেগম জিয়াকে মিথ্যা, ভূয়া ও জাল নথি উত্থাপন করে দ- দিয়ে কারাবন্ধী করে রাখা হয়েছেন। অভিলম্বে আমরা বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি চাই।

তিনি আরো বলেন, খালেদা জিয়ার পাশে জনগন আছে। দেশবাসীকে সাথে নিয়ে আগামি দিন নির্বাচন করবে বিএনপি। সেই নির্বাচন হবে নির্দলীয়, নিরপেক্ষ ও সুষ্ঠ। যা আন্দোলন সংগ্রামের মধ্য দিয়ে আদায় করা হবে।

এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি নিজাম উদ্দিন ভূঁইয়া, যুবদলের সাধারণ সম্পাদ সাইফুল ইসলাম শাহিন, সাংগঠনিক সম্পাদক সৈয়দ রশিদুল হাসান লিংকন, জেলা ছাত্রদলের সভাপতি হারুনুর রশিদ, সাধারণ সম্পাদক মাহবুব আলম মামুন, জেলা ছাত্রদল নেতা ফয়েজ আহমেদ ও সরকারি কলেজ ছাত্রদলের সভাপতি আবদুল্লাহ আল মামুন প্রমুখ।

দেখা হয়েছে: 608
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪