|

লক্ষ্মীপুরে কলেজ ছাত্রকে রিকশা থেকে নামিয়ে পেটালেন যুবলীগ

প্রকাশিতঃ ৯:২৯ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৩, ২০১৯

লক্ষ্মীপুরে কলেজছাত্রকে রিকশা থেকে নামিয়ে পেটালেন যুবলীগ

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরে মো. মোর্শেদ (২২) নামে এক কলেজ পড়ুয়া ছাত্রকে চলন্ত রিকশা থেকে নামিয়ে পিটিয়ে জখম করে উজ্জল নামে এক যুবলীগ নেতা। সোমবার (২৩ সেপ্টেম্বর) দুপরে সদর উপজেলার ভবানীগঞ্জ চৌরাস্তা বাজারে এ হামলার শিকার হয়।

পরে স্থানীয়রা আহত অবস্থায় মোর্শেদকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে। তার অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করেন।

পরিবার সূত্রে জানা গেছে, ভবানীগঞ্জ ইউনিয়ন যুবলীগ নেতা উজ্জল সম্প্রতি একটি দেশীয় পিস্তল নিয়ে ভবানীগঞ্জ বাজারে টহল দেয়। বিষয়টি স্থানীয়রা টের পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ তাকে পিস্তলসহ আটক করে। পরের দিন উজ্জল আটক থেকে ছাড়া পায়।

এ ঘটনাকে কেন্দ্র করে (আজ সোমবার) দুপুরে যুবলীগ নেতা উজ্জল ও তার সহযোগী মোবারক কলেজ ছাত্র মোর্শেদকে চৌরাস্তা বাজারে রিকশা থেকে নামিয়ে এলোপাথাড়ি মারধর করে বলে পরিবারের দাবি। এতে মোর্শেদ আহত হয়ে পড়ে।

জানতে চাইলে যুবলীগ নেতা উজ্জল বলে, তার হাতে খেলনার পিস্তল ছিলো আটকের দিন। মোর্শেদ ও তার সহপাঠিরা পুলিশকে মিথ্যা তথ্য দিয়ে তারা আমার ক্ষতি করেছে। তাই রিকশা থেকে নামিয়ে মোর্শেদের কাছে বিষয়টি জানতে চাইলাম। তাকে মারধর করিনি।

দেখা হয়েছে: 606
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪