|

লক্ষ্মীপুরে কালের কন্ঠ’র প্রতিষ্ঠাবার্ষিকীতে মুক্তিযোদ্ধা তোফায়েলকে সংবর্ধনা

প্রকাশিতঃ ১২:১২ পূর্বাহ্ন | জানুয়ারী ১১, ২০২০

লক্ষ্মীপুরে কালের কন্ঠ’র প্রতিষ্ঠাবার্ষিকীতে মুক্তিযোদ্ধা তোফায়েলকে সংবর্ধনা

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে কালের কন্ঠ’র পত্রিকার দশম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মুক্তিযোদ্ধা হুমায়ুন কবির তোফায়েলকে সংবর্ধনা ও শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১০ জানুয়ারি) সকালে জেলা পরিষদ হলরুমে কালের কন্ঠ’র শুভ সংঘের উদ্যোগে এ সংবর্ধনার আয়োজন করা হয়। এসময় মুক্তিযোদ্ধা তোফায়েলকে উত্তরীয়, ১০ হাজার টাকা সম্মানি ও ক্রেস্ট প্রদান করা হয়। এরআগে একটি বর্ণাঢ্য র‌্যালি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

এদিকে প্রতিষ্ঠাবার্ষিকীতে জেলা পরিষদ প্রাঙ্গণে শিশু একাডেমির ক্ষুদে শিক্ষার্থীদের নিয়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়। এতে ৩০ জন শিশু অংশগ্রহণ করে। এরমধ্যে শিশু রুবাবা রাইসা প্রথম, প্রমিত মজুমদার দ্বিতীয় ও রুবাইয়া বিনতে ইউসুফ তৃতীয় স্থান অর্জন করেছেন। তাদের পুরস্কার হিসেবে মুক্তিযুদ্ধ বিষয়ক বই উপহার দেওয়া হয়।

শুভ সংঘের লক্ষ্মীপুর জেলা শাখার সভাপতি অধ্যাপক কার্তিক রঞ্জন সেনগুপ্তের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মেহেরুল হাসান রাজুর সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা বনশ্রী পাল, আবদুল মালেক বোখারী, আমির হোসেন মোল্লা, পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সাইফুল ইসলাম ভূঁইয়া তপন, জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি শাহজাহান কামাল, জেলা আওয়ামী লীগ নেতা এডভোকেট রাসেল মাহমুদ মান্না, নজরুল ইসলাম ভুলু, বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি ও লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেল, কালের কন্ঠ’র প্রতিনিধি কাজল কায়েস প্রমুখ।

বক্তব্যে হুমায়ুন কবির তোফায়েল যুদ্ধকালীন সময়ের স্মৃতি অতিথিদের মাঝে তুলে ধরেন। এসময় তিনি বলেন, শিশু-কিশোর-বৃদ্ধ সবাইকে সুন্দর সমাজ গঠন ও দেশের কল্যাণে এগিয়ে আসতে হবে। মুক্তিযুদ্ধের চেতনায় নতুন প্রজন্মকে গড়ে তুলতে হবে।

দেখা হয়েছে: 527
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪