|

লক্ষ্মীপুরে খুঁটিতে বেঁধে এতিম শিশুকে নির্যাতন

প্রকাশিতঃ ১২:৩৯ পূর্বাহ্ন | জানুয়ারী ২৮, ২০১৯

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরে যৌন নির্যাতনের অভিযোগ এনে মোহাম্মদ নূর (১২) নামে এক এতিম শিশুকে বিদ্যুতের খুঁটির সঙ্গে বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে। অভিযুক্ত আওয়ামী লীগ নেতার নাম জয়নাল আবেদিন।

তিনি সদর উপজেলার মান্দারী ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। রোববার (২৭ জানুয়ারি) বিকেলে একই এলাকার বাবলা তলা নামক স্থানে এ ঘটনা ঘটে। নির্যাতনের শিকার নূর একই এলাকার মৃত দুলাল মিয়ার ছেলে। তার বিধবা মা মালেকা বেগম ভিক্ষা করে সংসার চালায় বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার মান্দারী ইউনিয়নের বাবলাতলা এলাকার একটি প্রতিবন্ধি শিশুকে যৌন নির্যাতনের অভিযোগ এনে নূরকে বিদ্যুতের খুঁটির সঙ্গে বেঁধে রাখা হয়। একপর্যায়ে আওয়ামী লীগ নেতা জয়নালসহ কয়েকজন নূরকে লাঠি দিয়ে বেধড়ক পিটিয়ে আহত করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে শিশুটিকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

পরে তার মা মালেকা বেগম থানা থেকে ছেলেকে নিয়ে বাড়ি ফিরে যান। কিন্তু ছেলেকে নিয়ে হাসপাতালে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হতে চাইলে জয়নালের লোকজন তাদের বাধা দেয়। এতে শিশুটিকে নিয়ে তার মা নিরাপত্তাহীনতায় ভুগছে।

অভিযোগ করে মালেকা বেগম বলেন, আমি সকালে ভিক্ষা করার জন্য বের হয়ে যাই। বিকেলে বাড়িতে ফিরে শুনি জয়নালসহ কয়েকজন নূরকে পিটিয়ে আহত করেছে। পরে পুলিশ এসে আমার ছেলেকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। আমি থানায় গিয়ে ছেলেকে নিয়ে আসি। কিন্তু ছেলের চিকিৎসা করার জন্য বাড়ি থেকে বের হতে পারছি না। জয়নালসহ তার লোকজন বাধা দিচ্ছে।
অভিযোগের বিষয়ে জানতে আওয়ামী লীগ নেতা জয়নাল আবেদিনের মুঠোফোনে একাধিকবার কল করেও কথা বলা সম্ভব হয়নি।

জানতে চাইলে মান্দারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ওহিদুজ্জামান বেগ বাবলু জানান, বিষয়টি আমার জানা নেই। ঘটনাটি জানার চেষ্টা করছি।

এ ব্যাপারে চন্দ্রগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ওয়াসীম বলেন, শিশুটিকে উদ্ধার করে থানায় আনা হয়েছে। পরে চিকিৎসার জন্য তার মায়ের দায়িত্বে পাঠানো হয়। এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

দেখা হয়েছে: 731
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪