|

লক্ষ্মীপুরে চাঁদা না পেয়ে বিকাশ এজেন্টে যুবলীগ নেতার হামলা

প্রকাশিতঃ ১১:৩৭ অপরাহ্ন | ডিসেম্বর ০৯, ২০১৯

লক্ষ্মীপুরে চাঁদা না পেয়ে বিকাশ এজেন্টে যুবলীগ নেতার হামলা

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরে চাঁদার দাবিতে বিকাশ এজেন্টের দোকানে হামলা চালিয়ে ভাঙচুর ও টাকা লুটে নেওয়ার অভিযোগ উঠেছে যুবলীগ নেতা অনুপম হোসেনের বিরুদ্ধে। অভিযুক্ত অনুপম সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়ন যুবলীগের আহবায়ক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওমর হোসেন ভুলুর ভাই।

সোমবার (৯ ডিসেম্বর) রাত ৮টার দিকে উপজেলার পুরাতন তেওয়ারীগঞ্জ বাজারের ইকরা এন্টার প্রাইজের ওই বিকাশ এজেন্টে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী ব্যবসায়ী আবু নোমান খোকন অভিযোগ করে জানান, তিনি স্থানীয় হোসেনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অফিস সহায়ক হিসেবে কর্মরত আছেন। যুবলীগ নেতা অনুপম ওই বিদ্যালয় পরিচালনা কমিটির বিদ্যুৎসাহী সদস্য হতে চেয়েছে। কিন্ত সদস্য হতে না পরায় প্রধান শিক্ষক আবদুল হাইয়ের সঙ্গে বিরোধে জড়িয়ে পড়ে।

গত ৩ নভেম্বর প্রধান শিক্ষককে মারধর করতে অনুপম বিদ্যালয়ে আসে। শিক্ষক ছুটিতে থাকায় অনুপম তার (খোকন) ওপর ক্ষিপ্ত হয়ে উঠে। একপর্যায়ে অনুপম তার চাকরিচ্যুত করার হুমকি দেয়া হয়। কিছুদিন পরই যুবলীগ নেতা তার কাছ থেকে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে। টাকা না দেওয়া তাকে হত্যার হুমকি দেওয়া হয়।

এ ভয়ে কয়েকদিন খোকন পলাতক ছিল। চাঁদা না দেওয়ায় ঘটনার সময় অনুপম তার অনুসারী জামাল ও দিদারকে নিয়ে এসে খোকনের দোকান ভাঙচুর করে। এসময় তারা একটি কম্পিউটার ও বিকাশের প্রায় ৬০ হাজার টাকা ক্যাশ বক্স থেকে নিয়ে যায়।

নোমানের বাবা আবু ছিদ্দিক বলেন, খবর পেয়ে আমি দোকানে আসি। এসময় অনুপম আমাকে দোকান বন্ধ করতে বলে। কিন্ত দোকান বন্ধ না করায় আমাকে মারধর করতে আসে। পরে স্থানীয়রা এগিয়ে এলে টাকা ও কম্পিউটার নিয়ে তারা চলে যায়।

এ ব্যাপারে যুবলীগ নেতা অনুপম হোসেনের মোবাইলফোনসেটে রাত সাড়ে ১০টার দিকে একাধিকবার কল করেও কথা বলা সম্ভব হয়নি।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া বলেন, এ ঘটনায় কেউ অভিযোগ করেনি। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

দেখা হয়েছে: 562
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪