|

লক্ষ্মীপুরে চুরির অপবাদে শ্রমিক কারাগারে

প্রকাশিতঃ ১০:৪৫ অপরাহ্ন | ডিসেম্বর ১২, ২০১৯

লক্ষ্মীপুরে চুরির অপবাদে শ্রমিক কারাগারে

মো. রুবেল হোসেন, লক্ষ্মীপুরঃ লক্ষ্মীপুরে চুরির দায়ে সোহেল নামে এক শ্রমিককে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। তবে সোহেলের মা আনোয়ার বেগমের অভিযোগ, তার ছেলে চুরির ঘটনায় জড়িত নয়। তবুও মিথ্যা অপবাদ দিয়ে আমিরুল তাকে মারধর করে পুলিশের হাতে তুলে দেয়। পরে তার বিরুদ্ধে মামলা দায়ে করা হয়েছে। ছেলের দ্রুত মুক্তি চেয়েছেন তিনি।

থানা পুলিশ জানায়, সদর উপজেলার মান্দারী ইউনিয়নের গন্ধব্যপুর বাজারের এসএ টেলিকম এন্ড স্টুডিওতে চুরির ঘটনায় ১০ ডিসেম্বর সোহেলকে গ্রেপ্তার করা হয়। গত ৩ অক্টোবর দিবাগত রাতে চুরির ঘটনাটি ঘটে।

একটি ক্যামেরা ও ৭ টি মোবাইলফোনসেটসহ ১ লাখ ৯০ হাজার টাকা চুরি হয়েছে বলে মামলায় উল্লেখ করেন। দোকানে স্বত্ত্বাধিকারী আমিরুল ইসলাম বাদী হয়ে সোহেলসহ অজ্ঞাত চোরদের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন। সোহেল গন্ধব্যপুর গ্রামের মৃত আবদুল খালেকের ছেলে ও কমলনগর উপজেলার চরলরেন্স বাজারের সিএনজি ওয়ার্কশপের মেস্ত্রি।

সোহেলের ভাই জুয়েল ও বাজারের কয়েকজন ব্যবসায়ী জানায়, গত রবিবার (৮ ডিসেম্বর) দুপুরে আমিরুল বাজারে সোহেলকে ডেকে আনে। এসময় দোকানের ভেতর সোহেলকে মারধর করা হয়। পরে সন্ধ্যায় আমিরুল তাকে পুলিশে হাতে তুলে দেয়। কিন্তু পুলিশ তাকে ১০ তারিখে গ্রেপ্তার দেখিয়েছে। পরে বুধবার (১১ ডিসেম্বর) তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

দোকানি আমিরুল ইসলাম বলেন, চুরি যাওয়া একটি মোবাইলসেট নিয়ে ১০ ডিসেম্বর সকালে সাকিব নামে এক কাস্টমার আমার দোকানে আসে। মোবাইলটি দেখে আমি চিনতে পারি। এসময় জানতে চাইলে সাকিব জানায়, স্থানীয় সোহেলের কাছ থেকে মোবাইলটি তার বড় বোন রেহানা আক্তার কিনেছে।

মান্দারী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোরশেদ আলম বলেন, তিনমাস আগে ওই দোকানটিতে চুরির ঘটনা ঘটে। ওইসময় বিষয়টি আমাকে জানানো হয়। এনিয়ে কয়েকবার বৈঠক করা হয়েছে। প্রত্যেকবারই সোহেল বৈঠকে এসেছে, চুরির সঙ্গে জড়িত নয় বলেও সে জানিয়েছে। তবে যে ছেলেটির কাছ থেকে মোবাইল উদ্ধার করা হয়েছে তার পরিবারের কেউ বৈঠকে আসেনি। গত ৮ ডিসেম্বর সোহলেকে মারধর করে পুলিশে তুলে দেয় আমিরুল।

চন্দ্রগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শাহজালাল বলেন, আসামি চুরির ঘটনা স্বীকার করেছে। এজন্য আদালতে তার বিরুদ্ধে রিমান্ড আবেদন করা হয়েছিল। এছাড়া মোবাইল ক্রয়কারী রেহানাকে মানবিক কারণে ছেড়ে দেয়া হয়েছে।

দেখা হয়েছে: 584
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪