|

লক্ষ্মীপুরে ছখিনাকে নতুন ঘর উপহার দিলেন ছাত্রলীগ

প্রকাশিতঃ ১০:০৪ অপরাহ্ন | সেপ্টেম্বর ১২, ২০১৮

লক্ষ্মীপুরে ছখিনাকে নতুন ঘর উপহার দিলেন ছাত্রলীগ

রুবেল হোসেন, লক্ষ্মীপুর প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরে অসহায় বিধবা নারীকে টিনসেট ঘর নির্মাণ করে এক ছাত্রলীগ নেতা। বুধবার (১২ সেপ্টেম্বর) দুপুরে লক্ষ্মীপুর পৌরসভার লামচরী এলাকার ছখিনা বেগমকে ঘরটি বুঝিয়ে দেওয়া হয়। জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মো. শাহাদাত ভূঁইয়ার উদ্যোগে ঘরটি নির্মাণ করা হয়। এতে প্রায় ৭০ হাজার টাকা ব্যয় হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাস, সাংগঠনিক সম্পাদক করিমুল হক কনক ক্বারী, সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহবায়ক রিয়াদ হোসেন রিফাত ও ছাত্রলীগ নেতা আরেফিন রাকিব প্রমুখ।

জানতে চাইলে ছখিনা বেগম বলেন, স্বামীর মৃত্যুর পর অভাবে সংসার চলছে। ঝড়-বৃষ্টিতে ঘরে থাকা কষ্ট হতো। এখন নতুন ঘর পেয়ে নতুনভাবে বেঁচে থাকার স্বপ্ন দেখছি।

ছাত্রলীগ নেতা শাহাদাত ভূঁইয়া বলেন, শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে কাজ করার চেষ্টা করছি। আমরা সুবিধা বঞ্চিতদের জন্য কাজ করে যাচ্ছি। একই সাথে নৌকা প্রতীকে ভোট ও শেখ হাসিনার উন্নয়নের কথা তুলে ধরবো মানুষের কাছে।

লক্ষ্মীপুরে ছখিনাকে নতুন ঘর উপহার দিলেন ছাত্রলীগ

জানা গেছে, দেড় বছর আগে ছখিনার স্বামী রিকশাচালক আবদুর রহিম রোগাক্রান্ত হয়ে মারা যান। স্বামীর মৃত্যুর পর ৪ মেয়েকে নিয়ে তিনি দিশাহীন হয়ে পড়ে। সম্বল বলতে স্বামীর রেখে যাওয়া এক শতাংশ জমিতে জীর্ণশীর্ণ একটি ঘর ছিল। চাল না থাকায় মাথার ওপর মাচা পেতে প্লাস্টিকের কাগজ দিয়ে কোনমতে পরিবারের সদস্যদের নিয়ে মানবেতর জীবনযাপন করতেন ছখিনা। নিত্য অভাবের সংসারে ঘরটি মেরামত করার সামর্থ ছিল না। সম্প্রতি ওই এলাকায় গিয়ে ছাত্রলীগ নেতা শাহাদাত এ দৃশ্য দেখে নতুন ঘর নির্মাণের উদ্যোগ নেন।

এতে জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাসেল মাহমুদ মান্না, পৌরসভার ৮ নং ওয়ার্ড কাউন্সিলর জাহিদুজ্জামান চৌধুরী রাসেল ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাস আর্থিক সহযোগিতা করেন।

দেখা হয়েছে: 505
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪