|

লক্ষ্মীপুরে ছাত্রদলের মিছিলে ছাত্রলীগের হামলা আটক-১

প্রকাশিতঃ ১১:৫৭ অপরাহ্ন | জুলাই ১১, ২০১৮

লক্ষ্মীপুরে ছাত্রদলের মিছিলে ছাত্রলীগের হামলা আটক-১

স্টাফ রিপোর্টারঃ

লক্ষ্মীপুরে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও কেন্দ্রীয় ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকারের মুক্তির দাবিতে বিক্ষোভ-মিছিল করেছে জেলা ছাত্রদল।

বুধবার (১১জুলাই) সকালে শহরের চকবাজার এলাকা থেকে জেলা ছাত্রদলের সভাপতি হাসান মাহমুদ ইব্রাহীমের নেত্রীত্বে একটি বিক্ষোভ-মিছিল বের হয়। মিছিলটি তৃপ্তি হোটেলের সামনে পৌঁছলে। হঠাৎ ছাত্রলীগের নেতাকর্মীরা মিছিলের ওপর হামলিয়ে পড়ে। এসময় সদর উপজেলা পূর্ব ছাত্রদলের সাধারণ সম্পাদক আব্দুল মুকিত সোহলকে মারধর করে পুলিশে সোপর্দ করে ছাত্রলীগ।

লক্ষ্মীপুর জেলা ছাত্রদলের সভাপতি হাসান মাহমুদ ইব্রাহীম ‘অপরাধ বার্তা’কে বলেন, বেগম জিয়া ও কেন্দ্রীয় ছাত্রদল নেতা ইসহাক সরকারের মুক্তির দাবিতে আমরা শান্তিপূর্ণ ভাবে একটি মিছিল বের করি। তৃপ্তি হোটেলের সামনে পৌঁছলে হঠাৎ ছাত্রলীগের নেতাকর্মীরা আমাদের ওপর হামলা করে।এসময় আমাদের ছাত্রদল নেতা সোহেলকে মারধর করে পুলিশে দেয় তারা।এরপর তারা কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীর বাসভবনে হামলা করে।

এসব বিষয় জানতে লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরীফের মুঠোফোনে বিকাল ৩ টার দিকে বেশ-কয়েক বার ফোন করেও সংযোগ পাওয়া সম্ভব হয়নি।

তবে সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান ‘অপরাধ বার্তা’কে বলেন, আমরা সংবাদ পেয়েছি কোটা আন্দোলন এর নামে শিবির ও ছাত্রদল নেতাকর্মীরা রাজপথে নেমেছে নাশকতা করার লক্ষ্যে। তাই ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের সাথে নিয়ে তাদেরকে দাওয়া করলে তারা পালিয়ে যায়। একজনকে গণ-ধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে। এ্যানী চৌধুরীর বাসভবনে হামলার বিষয় জানতে চাইলে তিমি মিথ্যা ও গুজব বলে এড়িয়ে যান।

দেখা হয়েছে: 617
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪