|

লক্ষ্মীপুরে ছাত্রলীগের শোক র‌্যালিতে নেতা কর্মিদের ঢল

প্রকাশিতঃ ১১:১১ অপরাহ্ন | অগাস্ট ১৭, ২০১৮

লক্ষ্মীপুরে ছাত্রলীগের শোক র‌্যালিতে নেতা কর্মিদের ঢল

রুবেল হোসেন, লক্ষ্মীপুর প্রতিনিধি:
বঙ্গবন্ধুর ৪৩তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে লক্ষ্মীপুরে শোক র‌্যালি ও আলোচনাসভা করেছে জেলা ছাত্রলীগ। শুক্রবার (১৭ আগস্ট) বিকালে শহরের উত্তর তেমুহনী ট্রাফিক চত্ত্বর থেকে র‌্যালি শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে দক্ষিণ তেমুহনী গিয়ে শেষ হয়।

এর আগে উত্তর তেমুহনীতে সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বেসামরিকম বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী এ কে এম শাহজাহান কামাল।

সভায় জেলা ছাত্রলীগের সভাপতি মো. শাহাদাত হোসেন শরীফের সভাপতিত্বে সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশানের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি এম আলাউদ্দিন, জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়, এম এ মমিন পাটওয়ারী, আব্দুল মতলব প্রমুখ।

লক্ষ্মীপুরে ছাত্রলীগের শোক র‌্যালিতে নেতা কর্মিদের ঢল

এছাড়াও আর উপস্থিত ছিলেন, ছাত্রলীগ নেতা নজরুল ইসলাম ভুলু, আশরাফুল আলম, করিমুল হক কনক ক্বারী, কাজী মামুনুর রশিদ বাবলু, সাইফুল ইসলাম শামীম, আমিরুল ইসলাম রুবেলসহ জেলার বিভিন্ন উপজেলা থেকে আসা নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে এনে শাস্তির চেষ্টা চালাচ্ছে সরকার। খুব শীঘ্রই তাদের দেশে এনে ফাঁসি কার্যকর করতে বর্তমান সরকার সচেষ্ট রয়েছেন বলে জানান তিনি।

লক্ষ্মীপুরে ছাত্রলীগের শোক র‌্যালিতে নেতা কর্মিদের ঢল

দেখা হয়েছে: 493
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪