|

লক্ষ্মীপুরে জাতীয় গ্রন্থাগার দিবস পালিত

প্রকাশিতঃ ১০:৪১ অপরাহ্ন | ফেব্রুয়ারী ০৫, ২০১৯

লক্ষ্মীপুরে জাতীয় গ্রন্থাগার দিবস পালিত

লক্ষ্মীপুর প্রতিনিধি:

‘গ্রন্থাগারে বই পড়ি, আলোকিত মানুষ গড়ি ‘ এ স্লোগানকে সামনে রেখে লক্ষ্মীপুরে জাতীয় গ্রন্থাগার দিবস-২০১৯ উপলক্ষ্যে বর্ণট্যা র্যালী, আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) সকালে লক্ষ্মীপুর জেলা গণগ্রন্থাগার থেকে একটি বর্ণট্যা র্যালী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পূর্ণরায় গ্রন্থাগার এলাকায় এসে আলোচনা সভা মিলিত হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ ইকবাল হোসেনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল।

লক্ষ্মীপুরে জাতীয় গ্রন্থাগার দিবস পালিত

বিশেষ অতিথি লক্ষ্মীপুর সরকারি কলেজের সরকারি অধ্যপক ড,মাজারুল হক,সাবেক সরকারি অধ্যপক সাইফুল ইসলাম তপন,জেলা তথ্য কর্মকর্তা মোঃ সিরাজুল হক মমল্লিক, পুলিশ ইনচার্জ দুলাল কিশোর মজুমদারসহ প্রমুখ।

গণ-গ্রন্থাগারে লাইব্রেরি সহকারী কাওছার শেখ এর আয়োজনে সঞ্চলনায় করেন নন্দন লাইব্রেরি প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ রাজু আহম্মদ।

এসময় বক্তরা বলেন, শত ব্যস্ততা’র মাঝে হলেও দৈনিক একবার গ্রন্থাগারে এসে বই পড়লে আলোকিত করা যাবে প্রত্যেকের জীবন। এখান আছে জ্ঞানের ভান্ডার। বই পড়লে দেশের ইতিহাস ঐতিহ্য সম্পর্ক জানা যাবে।
পরে জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল গ্রন্থাগার পাঠক কক্ষ পরিদর্শন করেন।

লক্ষ্মীপুরে জাতীয় গ্রন্থাগার দিবস পালিত

দেখা হয়েছে: 461
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪