|

লক্ষ্মীপুরে ডেকে নিয়ে ইটভাটার মাঝিকে খুন

প্রকাশিতঃ ৫:০০ অপরাহ্ন | জুন ১৮, ২০১৮

khun- খুন-howrah-dead

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরে সুদের টাকা পরিশোধ নিয়ে দ্বন্ধের জেরে মোবাইল ফোনে ডেকে নিয়ে আবু ছায়েদ নামে এক ইটভাটার মাঝিকে খুন করার অভিযোগ পাওয়া গেছে। সোমবার (১৮ জুন) দুপুরে সদর উপজেলার কুশাখালীর নলডগী গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে সাগর উদ্দিন নামে একজনকে আটক করেছে পুলিশ।

নিহত আবু ছায়েদ একই ইউনিয়নের মধ্য নলডগী গ্রামের মৃত আবু তাহেরের ছেলে ও স্থানীয় একটি ইটভাটার মাঝি। অভিযুক্ত বেলাল স্থানীয় সুদ ব্যবসায়ী হিসেবে পরিচিত।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, স্থানীয় বেলাল উদ্দিনের কাছ থেকে আবু ছায়েদ সুদের ওপর টাকা নেন। সম্প্রতি সকল টাকা পরিশোধ করা হয়। কিন্তু আরো টাকা পাওনা রয়েছে বলে দাবি করেন বেলাল। এনিয়ে রোববার (১৭ জুন) সন্ধ্যায় আবু ছায়েদ ও বেলালের মধ্যে কথা কাটাকাটি হয়।

পরে রাতে মোবাইল ফোনে ডেকে নিয়ে ছায়েদকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ স্বজনদের। সকালে স্থানীয়রা বাড়ির সামনে তার মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠায়।

চন্দ্রগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাফর আহমদ বলেন, ঘটনার সাথে জড়িত সন্দেহে সুদ ব্যবসায়ী বেলালের ছোট ভাই সাগরকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

দেখা হয়েছে: 482
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪