|

লক্ষ্মীপুরে তরুণীকে মারধর

প্রকাশিতঃ ১০:৩৪ অপরাহ্ন | ফেব্রুয়ারী ১০, ২০১৮

স্টাফ রিপোর্টারঃ

লক্ষ্মীপুরে মুক্তা আক্তার (২১) নামে এক তরুণীকে মারধরে অভিযোগ উঠেছে জাফর নামে এক ব্যক্তির বিরুদ্ধে। শুক্রবার (৯ ফেব্রুয়ারি) সন্ধ্যা লক্ষ্মীপুর সদর উপজেলার পশ্চিম লক্ষ্মীপুর গ্রামের কোরবান আলী ব্যাপারী বাড়িতে হামলার শিকার হন ওই তরুণী। আহত তরুণীকে লক্ষ্মীপুর জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

জানা যায়, পশ্চিম লক্ষ্মীপুর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে শাহীন ও পাশের গ্রামের জাফরের মেয়ে জুথি আক্তারের সাথে প্রেমভালবাসার সম্পর্ক গড়ে উঠে দীর্ঘদিন থেকে। ফারুক-জুথীর সম্পর্ক দুই পরিবারের কেউ নেমে নিচ্ছে না। সকল বাধা অতিক্রম করে ফারক জুথী গত ২৮ জানুয়ারী কোট এফিডেভিট এর মাধ্যমে বিয়ে করেন।

কয়েকদিন তারা পালিয়ে দিন কাটছেন। ফারুকের পরিবার মানসন্মানের কথা চিন্তা করে তাদের ঘরে তুলেন । কিন্তু বিয়ে মেনে নিতে পারেনি জুথির পরিবার। তাই শুক্রবার সন্ধ্যায় জুথির বাবা জাফর পুলিশ নিয়ে জুথী ও ফারককে আটক করেন। এসময় ফারুকের ছোট বোন মুক্তা এগিয়ে আসলে জুথির বাবা মুক্তাকে এলোপাথাড়ি মারধর করেন।

হামলার বিষয়ে সদর হাসপাতালে চিকিৎসাধীন মুক্তা আক্তার বলেন, গতকাল সন্ধ্যায় পর জুথির বাবা কয়েকজন লোক নিয়ে এসে আমার ভাইকে মারধর করে তুলে নিয়ে যাচ্চে। তা দেখে আমি ও জুথি (ভাইয়ের বউ) চিৎকার করতে থাকি। এতে জুথির বাবা আমাকে কাঠ দিয়ে এলোপাতাড়ি মারধর করতে থাকে। চিৎকার না করার জন্য বলে।

হাসপাতালে গণমাধ্যমকর্মীদের তরুণীর মা শাহিনুর বেগম বলেন, গত ২৮ জানুয়ারী কোর্ট এফিডেভিট এর মাধ্যমে শাহিন ও জুথি উভয় সম্মতিক্রমে বিয়ে করে। প্রথমে বিয়ে মেনে নেয়নি। পরে আত্বীয় স্বজনদের কথায় ও মানসন্মানের কথা চিন্তা করে বিয়ে মেনে নিয়েছি। কিন্তু তা জুথির পরিবার মেনে নেয়নি। যার ফলে ছেলে মেয়ে দুইজনই আমাদের বাড়িতে থাকে।

কিন্তু গতকাল সন্ধ্যায় জুথির বাবা পুলিশ নিয়ে আমাদের বাড়িতে এসে আমার ছেলে শাহিন ও ছেলের বউ জুথিকে তুলে নিয়ে যায়। এতে বাধা দিলে আমাকে ও আমার মেয়ে মুক্তাকে মারধর করে জুথির বাবা।

আটকের বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন বলেন, অপ্রাপ্ত বয়স্ক মেয়েকে আটক করে জোর পূর্বক বিয়ের একটি অভিযোগ থানায় ফারুক জাপর নামের একজন করেন। অভিযোগের ভিত্তিতে গতকাল সন্ধ্যায় পুলিশ ছেলের বাড়ি থেকে মেয়ে ও ছেলেকে আটক করে থানায় নিয়ে আসে।

দেখা হয়েছে: 526
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪