|

লক্ষ্মীপুরে সিএনসি স্ট্যান্ডে তরুণী লাঞ্ছিত

প্রকাশিতঃ ১:৪৬ অপরাহ্ন | মার্চ ৩০, ২০১৯

লক্ষ্মীপুরে সিএনসি স্ট্যান্ডে তরুণী লাঞ্ছিত

স্টাফ রিপোর্টারঃ লক্ষ্মীপুরে মধ্যে বয়সী এক তরুণী প্রকাশ্য লাঞ্ছিত হলেও উপযুক্ত বিচার না পেয়ে হতাশ। শনিবার (৩০ মার্চ) সকাল ১০ টার দিকে শহরের উত্তর তেহমুহনী এলাকায় লাঞ্ছিত শিকার হন তরুণী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে ওই তরুণী সিএনজি অটোরিকশা জুড়ে তার নিজ বাড়ী সদর উপজেলার বাসু-বাজার থেকে শহরের একটি হাসপাতালে (কর্মস্থল) যোগদান করবেন।

উত্তর তেহমুহনী সিএনসি স্ট্যান্ডে নামলে সিএনজি চালক (ইউসুফ) তার কাছ থেকে ৪৫ টাকার ভাড়া ৫০টা রাখলে তরুণী প্রতিবাদ করলে সিএনসি চালক তার সাথে দুর্ব্যবহার করে। একপর্যায় কথা কাটা-কাটি হলে রাসেল নামে আরক সিএনজি চালক এসে ওই তরুণীর সাথে অখ্যাত আচারন করেন। একই মুহূর্তে অপরিচিত একব্যক্তি এসে তরুণীর মুখে আঙুল দিয়ে স্পর্শ করে। তরুণী কৌশলে তার মুঠোফোনে সকলের ছবি দারণ করে।

পরে তরুণী কাউকে কিছু না বলে সোজা ঝুমুর সিনেমা এলাকা ট্রাফিক ইন্সপেক্টর মামুন আল-আমিনের কাছে গিয়ে নালিশ করেন। পরে অপরাধীদের চিহ্ন করতে পুলিশ অভিযানে নামেন।

পুলিশ প্রধান অপরাধী ইউসুফ ও তার সহযোগী রাসেলকে চিহ্ন করলেও শ্রমিক নেতা সেলিম তাঁদেরকে বিচারের নামে চিনিয়ে রাখেন। এনিয়ে তরুণী ও তার বড় ভাইর মধ্যেদে অসন্তোষ দেখা দেয়।

দেখা হয়েছে: 629
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪