|

লক্ষ্মীপুরে থানার অদূরে মন্দির চুরি, ভিডিও ফুটেজ ধারণে ওসির বাধা

প্রকাশিতঃ ৭:০৬ অপরাহ্ন | অগাস্ট ০২, ২০১৮

লক্ষ্মীপুরে থানার অদূরে মন্দির চুরি, ভিডিও ফুটেজ ধারণে ওসির বাধা

স্টাফ রিপোর্টারঃ

লক্ষ্মীপুরে সদর মডেল থানার একটু অদূরে অবস্থিত শ্রী শ্রী শ্যাম সুন্দর জিউ আখড়া মন্দিরে দুঃসাহসী চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার সকালে চুরির সংবাদ সংগ্রহ করতে গিয়ে সদর থানার ওসি লোকমান হোসেনের তোপের মুখে পড়েন ক্যামেরা পার্সন সহ সাংবাদিকরা।

এসময় ক্যামরাপার্সন গোবিন্দ সাহাকে ছবি তুলতে বাধা দেয় এবং অনুমতি ছাড়া ভিডিও নেয়া যাবেনা বলেও ধমক দেন তিনি। এতে ক্ষোভ প্রকাশ করেন সাংবাদিকরা।

এর আগে বুধবার গভীর রাতে এ চুরির ঘটনা ঘটে। এসময় মন্দিরের রাধা রানী বিগ্রহের (মূর্তি) গলা ও কান থেকে দুই ভরি ওজনের সোনার চেইন ও কানের দুল, কৃষ্ণের হাতের সোনার বাঁশি এবং দান বাক্স থেকে প্রায় ৫০ হাজার টাকা চুরি করে নিয়ে যায়। এতে নগদ টাকাসহ প্রায় দুই লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানান মন্দির কমিটির নেতারা।

মন্দির কমিটির সাধারণ সম্পাদক শ্রী শংকর মজুমদার বলেন, থানার পাশে এবং পুলিশের সামনেই এমন চুরি বিরল। এসব বিষয়ে পুলিশের তেমন কোনো তদারিক নাই। আমাদের সম্প্রদায়ের লোকজনের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

ঘটনার পর বৃহস্পতিবার সকালে সদর থানার ওসি মো. লোকমান হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন। ছবি তুলতে গণমাধ্যমকর্মীদের বাধা দেয়ার বিষয়ে তার কাছে জানতে চাইলে ওসি লোকমান হোসেন কোনো সদোত্তর দিতে পারেনি। তিনি বলেন, ছবি নেয়ার সময় তিনি অপ্রস্তুত থাকায় বাধা দেয়া হয়েছে।

এর আগে গেল এক বছরের মধ্যে ওই মন্দিরে ২য় বারের মতো ও থানার অদূরে লোকনাথ মন্দিরসহ বিভিন্ন ব্যবসায়িক দোকান ও বাসা বাড়িতে বেশ কয়েকটি চুরির ঘটনা ঘটে। এসব ঘটনায় উল্লেখযোগ্য কোনো প্রতিকার পায়নি ভুক্তভোগীরা।

দেখা হয়েছে: 604
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪