|

লক্ষ্মীপুরে দোকান ভাঙচুরের অভিযোগ শিবিরের বিরুদ্ধে

প্রকাশিতঃ ১০:৫০ অপরাহ্ন | মে ২৮, ২০১৮

লক্ষ্মীপুরে দোকান ভাঙচুরের অভিযোগ শিবিরের বিরুদ্ধে

লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষ্মীপুরে পাঠাগার করতে না দেওয়ায় শিবিরের নেতাকর্মীদের বিরুদ্ধে ওছমান গণির দোকানঘর ভাঙচুর করার অভিযোগ উঠেছে। সোমবার (২৮ মে) দুপুরে সদর উপজেলার চরমনসা গ্রামে রামগতি-লক্ষ্মীপুর সড়কের পাশে টিনসেট চা দোকানটি ভাংচুর করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার চরমনসা গ্রামে রামগতি-লক্ষ্মীপুরের পাশে ওছমান তার বাড়ির সামনে একটি অস্থায়ী দোকান দিয়ে জীবিকা নির্বাহ করে আসছে। কয়েক মাস থেকে স্থানীয় শিবিরের কয়েকজন নেতাকর্মী সেখানে পাঠাগার দেওয়ার জন্য তাকে দোকানটি সরিয়ে নিতে বলে। এতে রাজি না হওয়ায় শিবির নেতা ইদ্রিস মোল্লা, হানিফ ও আজমসহ কয়েকজন দোকানটি ভাঙচুর করে।

ওছমান গণি বলেন, পাঠাগার করতে না দেওয়ায় শিবিরের নেতাকর্মীরা পরিকল্পিতভাবে আমার দোকানটি ভাঙচুর করে। এসময় দোকানে থাকা খাদ্যসামগ্রী ও ৬ হাজার টাকা নিয়ে যায়। বিষয়টি আমি গণমান্য ব্যক্তিদের জানিয়েছি।

অভিযুক্ত ইদ্রিস মোল্লার মুঠোফোনে একাধিকবার কল দিয়েও সাড়া মেলেনি। তবে ভবানীগঞ্জ ইউনিয়ন শিবিরের সভাপতি মাসুদ আলম বলেন, ঘটনাটি শুনেছি। তবে দোকান ভাঙচুরকারীরা শিবিরের কোন পদ-পদবীতে নেই।

ভবানীগঞ্জ ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোস্তফা কামাল মানিক বলেন, ঘটনাটি কেউ জানায়নি। খবর নিয়ে প্রয়োজনীয় সহযোগীতা করা হবে।

দেখা হয়েছে: 500
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪