|

লক্ষ্মীপুরে নারিকেল পাড়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত-৫

প্রকাশিতঃ ১১:১৬ অপরাহ্ন | জুন ২২, ২০১৮

লক্ষ্মীপুরে নারিকেল পাড়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত-৫

স্টাফ রিপোর্টারঃ

লক্ষ্মীপুরের রামগতিতে নারিকেল পাড়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলার শিকার হয়েছেন একই পরিবারের ৫ জন। আহতরা সবাই লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। শুক্রববার (২২জুন) বিকেলে রামগতি উপজেলার চর আলেকজান্ডার ইউনিয়নের সুজন গ্রামে এঘটনা ঘটে।

আহতরা হলেন,আব্দুল মালেক (৭৫), তার স্ত্রী নূর নাহার (৬০), ছেলে মাহবুর রহমান (৬০), মেয়ে জান্নাত (৪০) ও মেয়ে জামাতা আনোয়ার হোসেন (৪৮)।

শুক্ররাব রাতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গণমাধ্যমকর্মীদের আহত আব্দুল মালেক বলেন, বিকেলে তার প্রতিবেশী মাঈন উদ্দিন, গিয়াস উদ্দিন, আলাউদ্দিন, ইব্রাহিম, হোসেন ও রুবেল জোরপূর্বক আমার বসত-বাড়ির নারিকেল গাছ থেকে তারা নারিকেল পেড়ে নেয়।

লক্ষ্মীপুরে নারিকেল পাড়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত-৫

এসময় আমার ছেলে-মেয়ে বাঁধা দিলে তাদের ওপর হামলিয়ে পড়ে তারা। এতে আমিসহ আমার পরিবারের ৫ জনকে কুপিয়ে ও পিটিয়ে রক্তত জখম করে। তিনি অভিযোগ করে আরো বলেন লুট করে নেয় নগদ টাকা স্বর্ণ অলংকার ও একটি ল্যাপটপ।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আব্দুর রহমান খালেদ বলেন, সন্ধ্যায় রামগতি থেকে মারামারি রোগী আসে ৫জন। তারা সবাই একই পরিবারের সদস্যা। তারা চিকিৎসা নিচ্ছেন হাসপাতালে।

এ ব্যাপারে রামগতির থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিছুল হক বলেন, এঘটনায় কেউ থানায় অভিযোগ করেনি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

দেখা হয়েছে: 607
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪