|

লক্ষ্মীপুরে নৌকা প্রতীকে ভোট চেয়ে এম এ সাত্তারের প্রচারণা

প্রকাশিতঃ ৭:৩০ অপরাহ্ন | জুলাই ২৪, ২০১৮

লক্ষ্মীপুরে নৌকা প্রতীকে ভোট চেয়ে এম এ সাত্তারের প্রচারণা

রুবেল হোসেন, লক্ষ্মীপুরঃ
ঝড়-বৃষ্টি উপেক্ষা করে লক্ষ্মীপুরে নৌকা প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ করেছেন ঢাকা মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সভাপতি ও বাংলাদেশ কারিগরি শিক্ষক সমিতি ফেডারেশনের সভাপতি অধ্যক্ষ এম এ সাত্তার।

মঙ্গলবার (২৪ জুলাই) দিনব্যাপী লক্ষ্মীপুর-০৩ সংসদীয় আসনের হাজিরপাড়া ও চরশাহী ইউনিয়নে গণসংযোগ করেন তিনি। এসময় তিনি জনসাধারণের খোঁজখবর নেন এবং আওয়ামী লীগ সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডের কথা তুলে ধরেন। একই সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চান তিনি।

এছাড়াও এদিন তিনি বিভিন্ন স্কুল-কলেজের ছাত্রছাত্রীদের পড়ালেখার খোঁজখবর নেন এবং অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্টের পক্ষ থেকে শিক্ষক-শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরণ করেন।

গণসংযোগের অন্যান্যদের মধ্যে অংশগ্রহণ করেন, লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সামছুদ্দিন সাজু, সদর উপজেলার হাজিরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামছুল আলম বাবুল পাটোয়ারী, চরশাহী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলজার মোহাম্মদ, সাবেক ছাত্রনেতা আব্দুস সাত্তার, দত্তপাড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সামছুল আলম সবুজ প্রমুখ।

লক্ষ্মীপুরে নৌকা প্রতীকে ভোট চেয়ে এম এ সাত্তারের প্রচারণা

দেখা হয়েছে: 671
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪