|

লক্ষ্মীপুরে ‘পথে-পথে’ নিরাপদ সড়কের দাবি

প্রকাশিতঃ ৩:৩৩ অপরাহ্ন | অক্টোবর ২২, ২০১৮

লক্ষ্মীপুরে 'পথে-পথে' নিরাপদ সড়কের দাবি

মোঃ রুবেল হোসেন, লক্ষ্মীপুরঃ

‘ট্রাফিক আইন মেনে চলুন, দুর্ঘটনা এড়িয়ে চলুন’এমন স্লোগানকে বুকে নিয়ে লক্ষ্মীপুরের সকল শিক্ষা-প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা স্বাভাবিক মৃত্যুর গ্যারান্টি চাই জনসচেতনতা মূলক মানববন্ধন কর্মসূচী-২০১৮ সফল করার লক্ষ্যে নিজ নিজ বিদ্যালয় আঙ্গিনায় এ কর্মসূচী পালন করেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

সোমবার(২২অক্টোবর) সকাল ৯ টা থেকে এই মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। লাহারকান্দি উচ্চ বিদ্যালয় থেকে একটি র‍্যালী বের হয়ে শহরের মিয়ারাস্তা মাথায় এলাকায় ঘন্টা ব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করেন শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক ও সচেতন নাগরিক মহল।

লক্ষ্মীপুরে 'পথে-পথে' নিরাপদ সড়কের দাবি

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল গফুরের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন লক্ষ্মীপুর জজ কোর্টের (পি.পি) ও বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি মোঃ জসীম উদ্দিন, সহকারী প্রধান শিক্ষক মোঃ মুরাদ হোসেন,শিক্ষক আবুল খায়ের,দেলোয়ার হোসাইন,বেলায়েত হোসেন,কুলসুম আক্তার, নিমাই চন্দ্র নাথসহ প্রমুখ।

এদিকে ‘পথ যেন হয় শান্তির-মৃত্যুর নয়’ এ স্লোগান নিয়ে লক্ষ্মীপুর-রামগতি আঞ্চিলিক সড়কের আবিরনগর এলাকায় একই দাবিতে ঘন্টা ব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করেন ইনসাফ স্কুল এন্ড কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা।

লক্ষ্মীপুরে 'পথে-পথে' নিরাপদ সড়কের দাবি

দেখা হয়েছে: 501
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪