|

লক্ষ্মীপুরে পাওনা টাকা চাওয়ায় ক্রেতার মারধরে দোকানির মৃত্যু

প্রকাশিতঃ ৮:৩৫ অপরাহ্ন | অগাস্ট ২১, ২০১৮

লক্ষ্মীপুরে পাওনা টাকা চাওয়ায় ক্রেতার মারধরে দোকানির মৃত্যু

রুবেল হোসেন, লক্ষ্মীপুরঃ
লক্ষ্মীপুরে পাওনা টাকা চাওয়ায় ক্রেতার মারধরে নবী উল্যা (৩৬) নামে এক মুদি দোকানির মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২১ আগস্ট) বিকেলে সদর উপজেলার উত্তর হামছাদী ইউনিয়নের মুকতারামপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত নবী উল্যা একই এলাকার মৃত নুরুজ্জামানের ছেলে।

স্থানীয়রা জানিয়েছে, উপজেলার মুকতারামপুর গ্রামের নবী উল্যার কাছ থেকে সম্প্রতি শাহ আলম মুদি সওদা বাকি নেয়। শাহ আলম একই গ্রামের শহিদ উল্যার ছেলে। মঙ্গলবার বিকেলে ফের তিনি ওই দোকানে বাকি সওদা নিতে আসেন। এসময় পূর্বের পাওনা টাকা চাওয়াতে শাহ আলম দোকানির ওপর ক্ষিপ্ত হয়ে উঠে।

এসময় তাদের দুইজনের মধ্যে হাতাহাতি হয়। একপর্যায়ে বুকে ঘুষি লেগে শ্বাস-প্রশ্বাস বন্ধ হয়ে দোকানি মাটিতে লুটে পড়েন। এসময় দোকানে থাকা তার স্ত্রী রোকেয়া বেগম এগিয়ে এলে তাকে মারধর করা হয়। পরে স্থানীয় লোকজন নবী উল্যাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে কত টাকা পাওনা ছিল তা নিশ্চিত হওয়া যায়নি।

লক্ষ্মীপুরে পাওনা টাকা চাওয়ায় ক্রেতার মারধরে দোকানির মৃত্যু

নিহতের স্ত্রী রোকেয়া বেগম বলেন, পাওনা টাকা চাওয়ায় আমার স্বামীকে মারধর করা হয়। একপর্যায়ে তার মৃত্যু হয়। এসময় আমাকেও মারধর করা হয়। এ ঘটনায় আমি বিচার চাই। উত্তর হামছাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমরান হোসেন নান্নু বলেন, ঘটনাটি দুঃখজনক। দ্রুত তার হত্যাকারীকে গ্রেপ্তার করার জন্য প্রশাসনের কাছে দাবি করছি।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন বলেন, মরহেদের ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি তদন্ত চলছে।

দেখা হয়েছে: 602
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪