|

লক্ষ্মীপুরে পিংকু-নয়নের পদত্যাগ শাহজাহান কামাল-এমপি

প্রকাশিতঃ ১১:১৮ অপরাহ্ন | অক্টোবর ১২, ২০১৯

লক্ষ্মীপুরে পিংকু-নয়নের পদত্যাগ শাহজাহান কামাল-এমপি

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় নেই। অথচ দলের নেতারা আঙুল ফুলে কলা গাছ হয়েছে। দলের দায়িত্ব সঠিকভাবে পালন করতে না পারলে দল থেকে সভাপতি ও সাধারণ সম্পাদক পদত্যাগ করেন। তারা ঘরে-ঘরে আওয়ামী লীগের কার্যালয় বানিয়েছে। বিষয়টি আমি নেত্রীকে বলবো।

শনিবার (১২ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে জেলা শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য এ কে এম শাহজাহান কামাল এসব কথা বলেন। তিনি জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি।

জেলা শ্রমিক লীগের আহবায়ক মামুনুর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এম এ আলাউদ্দিন, সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বিজন বিহারী ঘোষ, লক্ষ্মীপুর জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর (পিপি) জসিম উদ্দিন, জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আবদুল মতলব, শ্রম বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম বাবুল, জেলা কমিউনিটি পুলিশিং সেলের সদস্য সচিব জাকির হোসেন ভূঁইয়া আজাদ ও জেলা শ্রমিক লীগের যুগ্ম আহবায়ক ইউছুফ পাটওয়ারী প্রমুখ।

দেখা হয়েছে: 662
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪