|

লক্ষ্মীপুরে স্বামী-স্ত্রী ও দুই মেয়েকে পিটিয়ে জখম

প্রকাশিতঃ ৮:৫৯ অপরাহ্ন | জানুয়ারী ২৮, ২০১৯

স্টাফ রিপোর্টারঃ

লক্ষ্মীপুরে জমি সংক্রান্ত বিরোধে নূর নবী চৌধুরী (৬০) নামে এক ব্যক্তিকে পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে তার ভাতিজা দুলাল ও নূর হোসেন ওরফে জিল্লালের বিরুদ্ধে।

তাকে বাঁচাতে গিয়ে হামলার শিকার হন তাঁর স্ত্রী রহিমা বেগম (৫০),মেয়ে নূর নাহার (৩০) ও মৌসুমি আক্তার। হামলার ঘটনায় সোমবার (২৮জানুয়ারি) দুপুরে লক্ষ্মীপুর পুলিশ সুপার কার্যালয় লিখিত অভিযোগ দায়ের করেন নূর নাহার।

অভিযোগ সূত্রে জানা যায়,গত শুক্রবার (২৫ জানুয়ারি) বিকালে সদর উপজেলার বাঙ্গা খাঁ ইউনিয়নের গৌরিনগর গ্রামের মৃত মফিজ উল্লাহ ছেলে নূর নবী ও সফি উল্লাহ মাঝে দীর্ঘ দিন যাবত জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে।

ঘটনার দিন স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতে জমি পরিমাপ করতে গিয়ে দুই পক্ষের মধ্য কথা কাটা-কাটি হয় এক পর্যায়ে সফি উল্লাহ দুই ছেলে দুলাল ও জিল্লাল তাদের চাচা নূর নবীকে বেদম মারধর করে। নূর নবীকে বাঁচাতে গিয়ে হামলার শিকার হন তার স্ত্রী রহিমা বেগম,নূর নাহার ও মৌসুমি আক্তার।

সোমবার সন্ধ্যা লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থা নূর নবী বলেন, আমার ভাতিজারা জোরপূর্বক আমার সম্পত্তি দখল করার চেষ্টা করে আসছে।

এনিয়ে বহুবার বৈঠক ও হয়েছে। শুক্রবার বিকালে জমির সীমানা মাপতে গেলে আমার ভাতিজারা আমার ওপর হামলা করে। এতে আমার স্ত্রী ও দুই মেয়ে আহত হয়।আমি প্রশাসনের কাছে সুস্থ বিচারের দাবি করছি।

দেখা হয়েছে: 823
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪