|

লক্ষ্মীপুরে দুই পুলিশকে মারধর করার অভিযোগ

প্রকাশিতঃ ৪:৩১ অপরাহ্ন | মে ২৭, ২০১৮

রায়পুর প্রতিনিধিঃ

লক্ষ্মীপুরে সহকারী উপ-পরিদর্শকসহ দুই পুলিশকে মারধর করার অভিযোগ উঠেছে জাহাঙ্গীর আলম লিটন নামের এক যুবকের বিরুদ্ধে। এ ঘটনার পর থেকে ভয়ে গা ঢাকা দিয়েছে অভিযুক্ত ওই যুবক শনিবার (২৬ মে) দুপুরে রায়পুর উপজেলার দক্ষিণ চরবংশী ইউনিয়নের পশ্চিম চরলক্ষী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের সড়কের সামনে এ ঘটনা ঘটে।

তারা হাজীমারা পুলিশ ফাঁড়িতে কর্মরত। আহত পুলিশ সদস্য এএসআই ফারুক হোসেন ও কনস্টেবল মো. হাবীব প্রাথমিক চিকিৎসা নিয়েছেন বলে জানা গেছে।

জানা যায়, মোটরসাইকেলযোগে ওই দুই পুলিশ আখন বাজার এলাকায় এক বাড়িতে আদালতের নোটিশ নিয়ে যাচ্ছিলেন। তারা ঘটনাস্থলে পৌঁছালে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা লিটনের গা ঘেঁষে পুলিশের মোটরসাইকেলটি যায়। একপর্যায়ে লিটন পুলিশকে অশালীন কথা বলে।

পরে ওই দুই পুলিশ সদস্য মোটরসাইকেল থামিয়ে কারণ জানতে চাইলে কিছু বুঝে ওঠার আগেই তাদেরকে এলোপাতাড়ি মারধর করা হয়। ঘটনার পর থেকে লিটন ও তার পরিবারের সদস্যরা পলাতক রয়েছেন। মুঠোফোন বন্ধ থাকায় তাদের বক্তব্য জানা যায়নি।

দেখা হয়েছে: 458
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪