|

লক্ষ্মীপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যুরালের ভিত্তিপ্রস্থর স্থাপন

প্রকাশিতঃ ৬:৪৯ অপরাহ্ন | অগাস্ট ০৮, ২০১৮

লক্ষ্মীপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যুরালের ভিত্তিপ্রস্থর স্থাপন

রুবেল হোসেন, লক্ষ্মীপুরঃ
লক্ষ্মীপুরে ‘বঙ্গবন্ধু শেখ মুজিব’ ম্যুরালের ভিত্তিপ্রস্থর স্থাপন করা হয়েছে। জেলা পরিষদের উদ্যোগে শহরের উত্তর তেমুহনীতে বুধবার (৮ আগষ্ট) দুপুরে এর উদ্বোধন করেন জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শাহজাহান।

এর জন্য জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেমোরিয়াল স্ট্রাস্টের অনুমতি নেওয়া হয়। সম্প্রতি ওই স্ট্রাস্টের সদস্য সচিব শেখ হাফিজুর রহমান এক চিঠিতে ম্যুরালটি নির্মাণের অনুমতি দেন।

ভিত্তিপ্রস্থর স্থাপনকালে পৌরসভার মেয়র আবু তাহের, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয় ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম সালাহ উদ্দিন টিপু, জেলা পরিষদের সদস্য মাহবুবুল হক মাহবুব, শাখাওয়াত হোসেন আরিফ, যুবলীগ নেতা আবদুল্লাহ আল নোমান ও তাফাজ্জল হোসেন চৌধুরী টিটু উপস্থিত ছিলেন।

লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শাহজাহান বলেন, ঢাকার অভিজ্ঞ প্রতিষ্ঠানকে দিয়ে ম্যুরালটি নির্মাণ করে হচ্ছে। দৃষ্টিনন্দন এ ম্যুরালটির চারপাশ থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে ছবি দেখা যাবে। এতে নান্দনিক আলোকসজ্জার ব্যবস্থা থাকবে। এর কাজ শেষ হতে প্রায় তিন মাস সময় লাগবে।

দেখা হয়েছে: 553
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪