|

লক্ষ্মীপুরে বাবার বিয়েতে কলেজছাত্রীর আত্মহত্যা

প্রকাশিতঃ ৮:৪৯ অপরাহ্ন | এপ্রিল ১৩, ২০১৯

আত্মহত্যা

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রায়পুরে বেদে নারীকে বিয়ে করায় বাবার ওপর অভিমান করে এক কলেজছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। নিহতের নাম মাহমুদা আক্তার (১৯)। বাবার বিয়ে মেনে নিতে না পেরে আত্মহত্যা করেছে বলে তিনি চিরকুটে লিখে গেছে।

শনিবার (১৩ এপ্রিল) বিকেলে উপজেলার দক্ষিণ চরবংশী ইউনিয়নের চরবংশী গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। মাহমুদা ওই গ্রামের হারুন জমাদ্দারের মেয়ে ও হায়দরগঞ্জ মডেল কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী।

পুলিশ জানায়, মাহমুদার বাবা হারুন সম্প্রতি এক বেদে নারীকে বিয়ে করে। কিন্তু মেয়েটি বাবার এ বিয়েটি মেনে নিতে পারেনি। এতে দুপুরে ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

পরে তার মরদেহ উদ্ধার করে হাজিমারা পুলিশ ফাঁড়িতে নিয়ে আসা হয়। এসময় তার লেখা একটি চিরকুট উদ্ধার করা হয়েছে। সেখানে লেখা ছিল, তার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।

হাজীমারা পুলিশ ফাঁড়ির পরিদর্শক (তদন্ত) আলমগীর হোসেন বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। মাহমুদার লেখা চিরকুটে উল্লেখ ছিল, তার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। বাবার বিয়ে মেনে নিতে পারেনি বলেই সে আত্মহত্যা করেছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা করা হয়েছে।

দেখা হয়েছে: 601
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪