|

লক্ষ্মীপুরে বিএনপি নেতাকে পিটালো কাউন্সিলর শাহী

প্রকাশিতঃ ১০:০১ অপরাহ্ন | অক্টোবর ২৮, ২০১৮

লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষ্মীপুরে কাজী হেলাল উদ্দিন (৪০) নামে এক বিএনপি নেতাকে পিটিয়ে গুরত্বর আহত করার অভিযোগ উঠেছে পৌর কাউন্সিলর আনোয়ার হোসেন শাহী ও যুবলীগ নেতাকর্মীদের বিরুদ্ধে।

রবিবার (২৮ অক্টোবর) দুপুরে পৌর শহরের ইটের পুল এলাকায় এ হামলার ঘটনা ঘটে। পরে তাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

আহত কাজী হেলাল পৌর বাঞ্চানগর গ্রামের সফিক উল্যা কাজীর ছেলে। তিনি পৌর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক পৌর কাউন্সিলর। অভিযুক্ত আনোয়ার হোসেন শাহী পৌরসভার ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর।

চিকিৎসাধীন কাজী হেলাল উদ্দিন বলেন, দুপুরে ইটেরপুল এলাকায় একটি চায়ের দোকানে বসা ছিলাম। হাঠাৎ কাউন্সিলর শাহীর নেতৃত্বে যুবলীগের কয়েক নেতাকর্মী আমার উপর হামলা চালায়। এসময় তারা লাঠি ও রড দিয়ে পিটিয়ে আমার ডান পা জখম করে গুরুত্বর আহত করে। পরে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এ ঘটনার সুষ্ঠ বিচার দাবী করেন তিনি।

এ ব্যাপারে বক্তব্য জানতে রাত ৯টা ৪০মিনিটের দিকে কাউন্সিলর আনোয়ার হোসেন শাহীর মুঠোফোনে একাধিকবার কল করেও বক্তব্য জানা সম্ভব হয়নি।

এ ব্যাপারে সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লোকমান হোসেন জানান, হামলার বিষয়ে কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

দেখা হয়েছে: 483
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪