|

লক্ষ্মীপুরে ভূল চিকিৎসায় রোগীর মৃত্যুর অভিযোগ, হাসপাতাল ভাংচুর

প্রকাশিতঃ ৯:৩৭ অপরাহ্ন | মে ১১, ২০১৯

লক্ষ্মীপুরে ভূল চিকিৎসায় রোগীর মৃত্যুর অভিযোগ, হাসপাতাল ভাংচুর

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরে রেজিয়া বেগম নামের (৫০) এক নারীর ভূল চিকিৎসায় মৃত্যুর অভিযোগ উঠেছে। শনিবার সকালে লক্ষ্মীপুর পৌর শহরের আধুনিক হাসপাতালে (প্রাইভেট) এ ঘটনা ঘটে। তবে চিকিৎসকরা বলছেন, হার্ডএটাকে মারা যান রেজিয়া।

এদিকে এঘটনায় বিক্ষুব্ধ স্বজনরা হাসপাতাল ভাংচুর ও সড়ক অবরোধ করে বিক্ষোভ করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সড়ক অবরোধ তুলে দেয় ও পরিস্থিতি নিয়ন্ত্রণে। নিহত রেজিয়া বেগম সদর উপজেলার পশ্চিম লক্ষ্মীপুর গ্রামের প্রবাসী আবু তাহেরের স্ত্রী।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, শুক্রবার ডান হাত ভাঙা নিয়ে ওই হাসপাতালে ভর্তি হয় রেজিয়া বেগম। রাত ১২টার দিকে তার হাতের অপরেশন করা হয়। পরে ভোর ৪টার দিকে তাকে অপারেশন থিয়েটার থেকে বেডে স্থানান্তর করা হয়। এক পর্যায়ে রেজিয়ার হাত থেকে রক্তক্ষরণ শুরু হলে সে অজ্ঞান হয়ে পড়ে। পরে চিকিৎসক এসে তাকে মৃত ঘোষণা করেন।

তবে রোগীর স্বজনদের অভিযোগ অতিরিক্ত ইনজেকশান পুশের কারণে তার মৃত্যু হয়।

অপরেশ থিয়েটারের ডাক্তার এছহাক ভূঁইয়া জানান, রোগীর হাতে সফল অস্ত্রপাচারের পর তাকে বেডে স্থানান্তর করা হয়। পরে রোগী হার্ডএটাকে মারা যান বলে জানান তিনি।

লক্ষ্মীপুরে ভূল চিকিৎসায় রোগীর মৃত্যুর অভিযোগ, হাসপাতাল ভাংচুর

দেখা হয়েছে: 581
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪