|

লক্ষ্মীপুরে মনোনয়ন জমা দিলেন বিমানমন্ত্রী

প্রকাশিতঃ ৭:০০ অপরাহ্ন | নভেম্বর ২৮, ২০১৮

রুবেল হোসেন, লক্ষ্মীপুর প্রতিনিধি:

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে লক্ষ্মীপুর-৩ (সদর) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নপত্র দাখিল করেছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী এ কে এম শাহজাহান কামাল (এমপি)। বুধবার (২৮ নভেম্বর) বিকেলে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পালের কাছে এ মনোনয়নপত্র জমা দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন-জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান, সদস্য ফরিদা ইয়াসমিন লিকা, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট রাসেল মাহমুদ মান্না, কৃষি বিষয়ক সম্পাদক আবদুল মতলব,কেন্দ্রীয় যুব মহিলা লীগ নেত্রী জাকিয়া সৃজনি শিউলি, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল, বর্তমান সভাপতি শাহাদৎ হোসেন শরীপ ও সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান,সদর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক ইবনে জিসাদ আল নাহিয়ান প্রমুখ।

সূত্র জানায়, রোববার (২৫ নভেম্বর) দলীয় সভাপতি শেখ হাসিনার স্বাক্ষরিত মনোনয়ন চিঠিতে লক্ষ্মীপুর-৩ আসনে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী এ কে এম শাহজাহান কামাল এবং জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকুর নাম উল্লেখ করা হয়। তবে এ আসনে কার হাতে নৌকার বৈঠা চূড়ান্ত হবে তা বলা যাচ্ছে না।

প্রসঙ্গত, লক্ষ্মীপুর-৩ (সদর) আসনে ভোটার ৩ লাখ ৩০ হাজার ৬১৩ জন। এর মধ্যে নারী ভোটার ১ লাখ ৬২ হাজার ৪০০ এবং পুরুষ ভোটার ১ লাখ ৬৮ হাজার ২১৩ জন। দশম জাতীয় সংসদ নির্বাচনে ভোটার ছিল ২ লাখ ৭৪ হাজার ৩০৫ জন। গত পাঁচ বছরে এ আসনে ভোটার বেড়েছে ৫৬ হাজার ৩০৮ জন।

প্রসঙ্গত, লক্ষ্মীপুর-৩ আসনের বর্তমান সাংসদ শাহজাহান কামাল জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন। এর আগে ১৯৭৩ সালে প্রথম সংসদে আওয়ামী লীগের মনোনয়নে সংসদ সদস্য ছিলেন।

দেখা হয়েছে: 495
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪