|

লক্ষ্মীপুরে মাদক বিরোধী দিবস পালিত

প্রকাশিতঃ ১২:১০ অপরাহ্ন | জুন ২৬, ২০১৮

লক্ষ্মীপুরে মাদক বিরোধী দিবস পালিত

রুবেল হোসেন, লক্ষ্মীপুরঃ

‘আমাদের অঙ্গিকার, মাদক মুক্ত পরিবার’ এই প্রতিপাদ্যকে নিয়ে লক্ষ্মীপুরে মাদক দ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে মঙ্গলবার (২৬ জুন) সকালে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে থেকে এক বর্ণঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কালেক্টরেট ভবণ প্রাঙ্গণে আলোচনা সভায় মিলিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল, পুলিশ সুপার আ স ম মাহতাব উদ্দিন, পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক ডা. আশফাকুর রহমান মামুন, জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন কার্যালয়ের সহকারি পরিচালক মিজানুর রহমান শরীফ, প্রেস ক্লাবের সভাপতি কামাল উদ্দিন হাওলাদার, সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাভেল প্রমূখ। মাদক বিরোধী এ কর্মসূচিতে দেখা যায়নি জেলার রাজনৈতিক ও জনপ্রতিনিধিদের।

আলোচনা সভা শেষে মাদক বিরোধী রচনা ও চিত্রাংকন প্রতিযোগীতায় বিজয়ী ১৭ শিক্ষার্থীকে পুরস্কৃত করা হয়। এছাড়াও মাদক বিরোধী সচেতনতা নাটক ‘অশান্ত সমাজ’ পরিবেশন করা হয়।

দেখা হয়েছে: 530
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪