|

লক্ষ্মীপুরে মাদক মামলায় ইউপি সদস্যসহ দুইজন কারাগারে

প্রকাশিতঃ ৮:০১ অপরাহ্ন | জুন ২৪, ২০১৮

লক্ষ্মীপুরে মাদক মামলায় ইউপি সদস্যসহ দুইজন কারাগারে

রুবেল হোসেন, লক্ষ্মীপুরঃ
লক্ষ্মীপুরের রায়পুরে ১০ লিটার বাংলা মদসহ ইউপি সদস্য আনোয়ার হোসেন ও একাধিক মামলার আসামি এমরান হোসেন বাবুকে গ্রেফতার করা হয়েছে। এসময় তাদের ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করে পুলিশ। রবিবার (২৪ জুন) দুপুরে মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে তাদেরকে লক্ষ্মীপুর আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

এরআগে শনিবার (২৩ জুন) রাতে উপজেলার মধ্য কেরোয়া এলাকার খেজুর তলা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার হওয়া আনোয়ার হোসেন উপজেলার বামনী ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য ও এমরান হোসেন বাবু দক্ষিণ কেরোয়া ইউনিয়নের ফজল করিমের ছেলে। বাবুর বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে বলে জানায় পুলিশ।

থানা পুলিশ জানায়, ইউপি সদস্য আনোয়ার দীর্ঘদিন থেকে বাংলামদের ব্যবসা করে আসছেন। রাতে তার সহযোগী বাবুকে নিয়ে মোটরসাইকেলযোগে মদ বিক্রির উদ্দেশ্যে সদরের দালাল বাজার যাচ্ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থল গিয়ে মোটরসাইকেলের গতিরোধ করে তাদের দুইজনকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ১০ লিটার মদ উদ্ধার ও মোটরসাইকেলটি জব্দ করা হয়।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া বলেন, তাদের দুইজনের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে। তাদেরকে লক্ষ্মীপুর আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

দেখা হয়েছে: 510
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪