|

লক্ষ্মীপুরে মাদ্রাসা ছাত্রকে বলাৎকার: অভিযুক্ত শিক্ষক আটক

প্রকাশিতঃ ৬:০২ অপরাহ্ন | নভেম্বর ২০, ২০১৯

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ ঘুম থেকে ডেকে নিয়ে লক্ষ্মীপুরে এক শিশু ছাত্রকে বলাৎকারের অভিযোগ উঠেছে মাদ্রাসা শিক্ষক আল আমিনের বিরুদ্ধে। বুধবার (২০ নভেম্বর) দুপুরে পৌরসভার পশ্চিম লাহারকান্দি এলাকার রওযাতুল উলূম ইসলামীয় মাদ্রাসায় এ ঘটনা ঘটে। এদিকে অভিযুক্ত শিক্ষককে মারধর করে পুলিশে সৌপর্দ করেছেন স্থানীয়রা।

অভিযুক্ত শিক্ষক আল আমিন নোয়াখালি জেলার চর জব্বার গ্রামের খলিলুর রহমানের ছেলে। তিনি রওযাতুল উলূম ইসলামীয়া মাদ্রাসায় তিন দিন পূর্বে যোগদান করেছেন।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো দুপুরের খাবারের পর অন্যদের সাথে মাদ্রাসায় ঘুমিয়েছেন বলৎকারের শিকার হওয়া ছাত্র। অভিযুক্ত শিক্ষক ওই ছাত্রকে ঘুম থেকে ডেকে নিয়ে যায় তার রুমেনিয়ে জোরপূর্বক ও বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে বলাৎকার করেন।

পরে ছাত্র বাড়িতে গিয়ে বাবা-মাকে বিষয়টি জানান। এরপর অভিভাবক স্থানীয়দের নিয়ে অভিযুক্ত শিক্ষককে অবরুদ্ধ করেন। খবর পেয়ে পুলিশ শিক্ষককে আটক করে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আজিজুর রহমান বলেন, বলাৎকারের ঘটনায় অভিযুক্ত শিক্ষককে আটক করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে মামলা হলে ব্যবস্থা নেওয়া হবে।

দেখা হয়েছে: 772
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪