|

লক্ষ্মীপুরে যুবলীগের আনন্দ মিছিল

প্রকাশিতঃ ১০:২২ অপরাহ্ন | সেপ্টেম্বর ১০, ২০১৮

লক্ষ্মীপুরে যুবলীগের আনন্দ মিছিল

রুবেল হোসেন, লক্ষ্মীপুরঃ

লক্ষ্মীপুরে ভবানীগঞ্জ ইউনিয়ন যুবলীগের নবগঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করেছে আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। সোমবার (১০সেপ্টেম্বর) বিকালে সদর উপজেলা ভবানীগঞ্জ ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণ থেকে একটি আনন্দ মিছিল বের করে ইউনিয়ন যুবলীগ।

মিছিল’টি লক্ষ্মীপুর-রামগতি’র আঞ্চলিক সড়ক ও ভবানীগঞ্জ বাজার প্রদক্ষিণ করে চৌরাস্তা বাসষ্ট্যান এসে সংক্ষিপ্ত আলোচনায় মিলিত হয়।

সদর উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মোঃ জসিম উদ্দিনের সঞ্চলনায় এসময় বক্তব্য রাখেন,ভবানীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল হাসান রনি,ইউনিয়ন আওয়ামীলীগের,সহসভাপতি মোক্তার হোসেন বিপ্লব, সাধারণ সম্পাদক মামুনুর রশিদ ভুইঞা,সাংগঠনিক সম্পাদক মোঃ জসিম,পৌর যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মিজানুর রহমান নিজামসহ প্রমুখ।

লক্ষ্মীপুরে যুবলীগের আনন্দ মিছিল

লক্ষ্মীপুরে যুবলীগের আনন্দ মিছিল

বক্তরা বলেন, আগামী নির্বাচনে নৌকা মার্কা জয় সুনিশ্চিত করার লক্ষ্য সবাই ঐক্যবদ্ধ হয়ে নৌকার প্রচার-প্রচারণা চালিয়ে যাওয়া আহ্বান জানান বক্তরা।

প্রসঙ্গ : গত ৪ সেপ্টেম্বর পুরাতন কমিটি ভেঙে আব্দুল রাজ্জাক রাসেলকে আহ্বায়ক ও মোসলে উদ্দিন সুমন,সোহাগুর রহমান শুভা, হারুনুর রশিদ,মোঃ নিজাম উদ্দিন ও হাসানকে যুগ্ম-আহ্বায়ক করে নতুন কমিটি ঘটন করে ৩ মাসের জন্য।

লক্ষ্মীপুরে যুবলীগের আনন্দ মিছিল

দেখা হয়েছে: 667
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪