|

লক্ষ্মীপুরে যুবলীগের নেতাকর্মীদের সাথে আওয়ামী লীগ নেতা সাত্তারের মতবিনিময়

প্রকাশিতঃ ১০:২৪ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৭, ২০১৮

লক্ষ্মীপুরে যুবলীগের নেতাকর্মীদের সাথে আওয়ামী লীগ নেতা সাত্তারের মতবিনিময়

রুবেল হোসেন, লক্ষ্মীপুরঃ

লক্ষ্মীপুরে যুবলীগের নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেছেন ঢাকা মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ এম এ সাত্তার। সোমবার বিকালে আওয়ামী লীগ নেতার বাড়িতে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্ট আয়োজিত এ সভায় সদরপূর্ব ও সদর পশ্চিম থানা যুবলীগের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

অধ্যক্ষ এম এ সাত্তার বাংলাদেশ কারিগরি শিক্ষক সমিতি ফেডারেশনের সভাপতি ও অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্টের চেয়ারম্যান। এছাড়াও তিনি আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে লক্ষ্মীপুর-০৩ (সদর) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী।

এসময় প্রধান অতিথির বক্তব্যে নেতাকর্মীদের উদ্দেশ্যে সাত্তার বলেন, আওয়ামী লীগের একটি শক্তিশালী সহযোগী সংগঠন হলো বাংলাদেশ আওয়ামী যুবলীগ। তাই আগামী জাতীয় নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য ঐক্যবদ্ধভাবে মাঠে থাকার আহ্বান জানান তিনি।

লক্ষ্মীপুরে যুবলীগের নেতাকর্মীদের সাথে আওয়ামী লীগ নেতা সাত্তারের মতবিনিময়

সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতার সহধর্মীনী মিসেস আমিনা সাত্তার, জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সামছুদ্দিন সাজু, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আহসানুল কবীর রিপন, হাজিরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামছুল আলম বাবুল।

বক্তব্য রাখেন, সদরপূর্ব থানা যুবলীগের আহ্বায়ক আমির হোসেন আমু, যুগ্ম আহ্বায়ক জসিম উদ্দিন, মমিন উল্যাহ, দত্তপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আমিনুল ইসলাম আজাদ, উত্তর জয়পুর ইউনিয়ন যুবলীগের সভাপতি কাজী মাহফুজুর রহমান, বাঙ্গাখাঁ ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল আজিম শাকিল, তেয়ারীগঞ্জ ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আহম্মদ আলি সুমন, চন্দ্রগঞ্জ ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মোরশেদ আলম, চরশাহী ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক রেজাউল করিম রিয়াজ, কুশাখালী ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক জাহাঙ্গীর আলম, মান্দারী ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক কুদ্দুস পাটোয়ারী প্রমুখ।

দেখা হয়েছে: 573
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪