|

লক্ষ্মীপুরে যুবলীগের পাল্টাপাল্টি শোডাউনে উত্তেজনা

প্রকাশিতঃ ৮:২২ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৮, ২০১৮

লক্ষ্মীপুরে যুবলীগের পাল্টাপাল্টি শোডাউনে উত্তেজনা

রুবেল হোসেন, লক্ষ্মীপুর প্রতিনিধিঃ
আসন্ন সংসদ নির্বাচনকে সামনে রেখে লক্ষ্মীপুরের রামগতিতে টান টান উত্তেজনার মধ্য দিয়ে যুবলীগের পাল্টাপাল্টি শোডাউন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) বিকালে ও সন্ধায় দুই-পক্ষ পৃথকভাবে এ কর্মসুচি পালন করে।

বিকালে স্থানীয় আলেকজান্ডার বাজারে প্রায় ১০ হাজার নেতাকর্মীকে সাথে নিয়ে উপজেলা যুবলীগের আহবায়ক মেজবাহ উদ্দিন ভিপি হেলাল নৌকা প্রতিকে ভোট চেয়ে গণ-মিছিল বের করেন। এরপর রাত ৮টার দিকে উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শোয়েব হোসেন খন্দকারের নেতৃত্বে একই বাজারে আরেকটি মিছিল বের করা হয়। এতে বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেন।

এদিকে পাল্টাপাল্টি কর্মসুচিতে দলীয় নেতাকর্মীদের মাঝে চরম উত্তেজনা বিরাজ করছিল। দলীয় অভ্যান্তরীন কোন্দলের জের ধরে পাল্টাপাল্টি কর্মসুচি দেওয়া হয় বলে জানা যায়।।দুই ভাগে মিছিল হওয়াতে সাধারণ ব্যবসায়ীদের মাঝে এক ধরনের আতংক বিরাজ করছে। তবে যে কোন ধরণের বিশৃঙ্খলা এড়াতে সতর্ক অবস্থানে ছিল পুলিশ। ঘটনাস্থল এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন ছিলো।

দেখা হয়েছে: 465
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪