|

লক্ষ্মীপুরে যুবলীগ নেতা ৫ বছর পর ডিবির জালে!

প্রকাশিতঃ ৮:১৩ অপরাহ্ন | অগাস্ট ২৭, ২০১৯

যুবলীগ নেতা ৫ বছর পর ডিবির জালে!

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের কমলনগর থানার মুন্সিরহাট বাজারে তিনটি স্বণের দোকানে ডাকাতি মামলার আসামি যুবলীগ ওমর ফারুকে ঘটনার পাঁচ বছর পর গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। মঙ্গলবার (২৭ আগস্ট) দুপুরে থাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

এর আগে সামবার (২৬ আগস্ট) গোয়েন্দা (ডিবি) পুলিশের পরিদর্শক মোহাম্মদ সোলাইমানের নেতৃত্বে জেলা সদরের ঝুমুর হল এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। ওমর ফারুক কমলনগর থানার চর মার্টিন ইউনিয়ন যুবলীগ নেতা ও ইউনিয়নের মৃত মৌলভী ছিদ্দিক উল্যাহর ছেলে।

লক্ষ্মীপুর গোয়েন্দা (ডিবি) পুলিশের পরিদর্শক মোহম্মদ সোলাইমান জানান, ২০১৫ সালের ডিসেম্বরে মুন্সিরহাট বাজারে তিনটি স্বণের দোকানে ডাকাতি করে প্রায় ৬৫ লাখ টাকার স্বর্ণালংকার লুটে নেওয়ার মামলায় চারশিটভুক্ত আসামী ফারুক বিরুদ্ধে গ্রেপ্তার পরোয়ানা জারি করে বিজ্ঞ আদালত। তবে রহস্যজনক কারণে গত পাঁচ বছরে সে গ্রেপ্তার হয়নি।

গতকাল গোপন সংবাদের ভিত্তিতে ঝুমুর হল এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। পরে আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

তিনি অরো বলেন, তার বিরুদ্ধে চুরি, ডাকাতি ও বিষ্ফোরক আইনে তিনটি মামলা রয়েছে বলে জানান জেলা পুলিশের এই কর্মকর্তা।

দেখা হয়েছে: 777
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪