|

লক্ষ্মীপুরে লঞ্চ চালুর দাবীতে মোটর সাইকেল শোভাযাত্রা

প্রকাশিতঃ ২:২৪ অপরাহ্ন | অগাস্ট ২৩, ২০১৮

লক্ষ্মীপুরে লঞ্চ চালুর দাবীতে মোটর সাইকেল শোভাযাত্রালক্ষ্মীপুরে লঞ্চ চালুর দাবীতে মোটর সাইকেল শোভাযাত্রা

রুবেল হোসেন, লক্ষ্মীপুরঃ
অনতিবিলম্বে ঢাকা টু লক্ষ্মীপুর লঞ্চ সার্ভিস চালু করার দাবীতে লক্ষ্মীপুরে মোটর সাইকেল শোভাযাত্রা করা হয়েছে। বৃহস্পতিবার (২৩ আগস্ট) ঢাকা টু লক্ষ্মীপুর লঞ্চ চাই পরিষদের উদ্যোগে এ কর্মসূচী পালন করা হয়।

ঈদের ২য় দিন সকাল ১০টার দিকে কমলনগর উপজেলা শহর থেকে একটি বিশাল মোটর সাইকেল শোভাযাত্রা বের করা হয়। ‘প্রাণের দাবী একটাই, ঢাকা টু লক্ষ্মীপুর লঞ্চ চাই’ স্লোগানে শোভাযাত্রাটি রামগতি-লক্ষ্মীপুর সড়ক হয়ে পৌনে ১১টার দিকে লক্ষ্মীপুর শহরে প্রবেশ করে। এরপর জেলা শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে লক্ষ্মীপুর প্রেসক্লাবের সামনে সমাবেশে মিলিত হয়।

লক্ষ্মীপুরে লঞ্চ চালুর দাবীতে মোটর সাইকেল শোভাযাত্রা

এসময় বক্তব্য রাখেন, ঢাকা টু লক্ষ্মীপুর লঞ্চ চাই পরিষদের আহ্বায়ক অ্যাডভোকেট আব্দুস সাত্তার পালোয়ান, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাষ্টার রুহুল আমিনসহ আরো অনেকে।

বক্তারা বলেন, অনতিবিলম্বে ঢাকা টু লক্ষ্মীপুর লঞ্চ সার্ভিস চালু করতে হবে। এটা লক্ষ্মীপুর জেলার প্রায় ২০ লাখ মানুষের দাবী। আমাদের দাবী বাস্তবায়ন না হওয়া পর্যন্ত আমরা এই আন্দোলন চালিয়ে যাবো। পরে লক্ষ্মীপুরের মজুচৌধুরীহাট লঞ্চ ঘাটের উদ্দেশ্যে রওনা দেন আন্দোলনকারীরা।

দেখা হয়েছে: 677
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪