|

লক্ষ্মীপুরে দাবি আদায়ে শিক্ষার্থীদের ক্লাস বর্জন

প্রকাশিতঃ ৮:১৩ অপরাহ্ন | এপ্রিল ০৮, ২০১৯

লক্ষ্মীপুরে দাবি আদায় শিক্ষার্থীদের ক্লাস বর্জন

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরে চাঁদখালী ইসলামিয়া দাখিল মাদ্রাসার শিক্ষার্থীরা নামাযের নির্ধারিত স্থান, ছাত্রীদের কমন রুম ,পরিষ্কার-পরিচ্ছন্ন টয়লেট ও যাতায়াতের রাস্তার প্রতিবাদে ক্লাস বর্জন করেন।

সোমবার (৮ এপ্রিল ) সকাল ৯টা থেকে দুপুর ১টা পার্যন্ত ক্লাস বর্জন করে ক্ষুব্ধ শিক্ষার্থীরা প্রধানর শিক্ষকের কক্ষের সামনে জরো হয়। খবর পেয়ে লাহারকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন মুশু পাটোয়ারী বিক্ষিপ্ত ছাত্র-ছাত্রীদের শান্ত করেন।

শিক্ষার্থী সালমা আক্তার, রিনা আক্তার ও মোঃ সুজন বলেন,দীর্ঘ কয়েক মাস যাবত শিক্ষার্থীদের টয়লেট ব্যবহারের অনুপযোগী, নামাযের নির্ধারিত স্থান নেই, ছাত্রীদের কমেন রুম ও মাদ্রাসার (প্রবেশ পথ) যাতায়াতের রাস্তা নিয়ে দ্বদ্বে চলে আসছে।

এনিয়ে মাদ্রাসার (প্রধান) সুপার আনাম নরুল ইসলাম ও ব্যবস্থাপনা কমিটির সভাপতি রাসেল খাঁ’র বরাবর লিখিত অভিযোগ করেও কোনো সুফল পাননি তারা। তাই তারা দাবি আদায় লক্ষ্যে ক্লাস বর্জন করেন।

শিক্ষার্থীদের এসব দাবি সম্পর্কে গণমাধ্যমকর্মীরা জানতে চাইলে ক্যামেরার সামনে কিছু বলতে চাননি মাদ্রাসাটির ব্যবস্থাপনা কমিটির সভাপতি রাসেল খাঁ ও প্রধান শিক্ষক আনাম নুরুল ইসলাম।

লাহারকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন মুশু পাটোয়ারী বলেন, সরেজমিন পরিদর্শন করে দেখতে পান শিক্ষার্থীদের টয়লেট ব্যবহারের অনুপযোগী। দুই-তিন দিনের মধ্যে পরিষদের পক্ষ থেকে টয়লেট পরিষ্কার করে দেওয়া হবে। অন্য-সমস্যা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও জেলা প্রশাসকের সাথে আলাপ করে দ্রুত সমাধান করা হবে।

দেখা হয়েছে: 651
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪