|

লক্ষ্মীপুরে শেখ হাসিনাকে শুভেচ্ছা জানিয়ে আনন্দ র‌্যালি

প্রকাশিতঃ ৭:৫১ অপরাহ্ন | অক্টোবর ১০, ২০১৯

লক্ষ্মীপুরে শেখ হাসিনাকে শুভেচ্ছা জানিয়ে আনন্দ র‌্যালি

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ ‘ভ্যাকসিন হিরো’ সম্মাননা পাওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানিয়ে লক্ষ্মীপুরে স্বাস্থ্য সহকারীরা আনন্দ র‌্যালি করেছে। বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুরে জেলা হেলথ এসিসট্যান্ট এসোসিয়েশনের উদ্যোগে সদর হাসপাতাল প্রাঙ্গণ থেকে র‌্যালিটি শুরু হয়।

র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা সিভিল সার্জন কার্যালয়ের সামনে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নিজাম উদ্দিন, স্বাস্থ্য সহকারী জেলা সভাপতি নাজমুল হোসেন, সদস্য জামাল উদ্দিন, স্বাস্থ্য সহকারী কামাল হোসেন, মোঃ আব্দুল বাতেন, শাহনাজ বেগম ও মোঃ ফিরোজ আলম প্রমুখ।

বক্তারা বলেন, শেখ হাসিনার দুরদর্শী সম্পন্ন পদক্ষেপ এবং স্বাস্থ্য সহকারীদের টিকাদান কর্মসূচিতে একনিষ্ঠতা বাংলাদেশকে স্বাস্থ্যখাতে এগিয়ে নিয়েছে। বাংলাদেশ এখন বিশ্ব দরবারে স্বাস্থ্যখাতে এক অনন্য উচ্চতায় রয়েছে। আমরা এই সাফল্য ধরে রাখতে প্রধানমন্ত্রী নির্দেশনা অনুযায়ী কাজ করবো।

প্রসঙ্গত, টিকাদান কর্মসূচির সাফল্যের জন্য জাতিসংঘ কর্তৃক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘ভ্যাকসিন হিরো’ সম্মননা দেওয়া হয়। গত ২৩ সেপ্টেম্বর জাতিসংঘের সদর দপ্তরে আয়োজিত এক অনুষ্ঠানে গ্লোবাল অ্যালায়েন্স অফ ভ্যাকসিনস এন্ড ইমিউনাইজেশন (গ্যাভী) কর্তৃক প্রধানমন্ত্রীকে এ সম্মাননা দেওয়া হয়।

দেখা হয়েছে: 533
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪