|

লক্ষ্মীপুরে শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে আলোচনা সভা

প্রকাশিতঃ ৭:১৫ অপরাহ্ন | অক্টোবর ১২, ২০১৮

লক্ষ্মীপুরে শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে আলোচনা সভা

রুবেল হোসেন, লক্ষ্মীপুর প্রতিনিধিঃ
নানা আয়োজনের মধ্য দিয়ে লক্ষ্মীপুরে শ্রমিক লীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকীতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১২ অক্টোবর) বিকেলে শহরের মহিলা কলেজ সংলগ্ন আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে জেলা শ্রমিক লীগের উদ্যোগে এ আয়োজন করা হয়। এরআগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান নেতাকর্মীরা। পরে কেক কেটে নেতাকর্মীরা প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

জেলা শ্রমিক লীগের আহবায়ক মামুনুর রশিদের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন।

সংগঠনের জেলা কমিটির যুগ্ম-আহবায়ক ইউছুফ পাটওয়ারীর সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আবদুল মতলব, চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল, জেলা শ্রমিক লীগের সাবেক সভাপতি নুরুল হুদা বকুল ও জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক হিজবুল বাহার রানা প্রমুখ।

লক্ষ্মীপুরে শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে আলোচনা সভা

বক্তারা বলেন, আগামী সংসদ নির্বাচনে শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে। সে লক্ষ্যে শ্রমিক লীগের প্রত্যেকটি ইউনিটের নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। এছাড়া ২১ আগস্ট গ্রেনেড হামলা ইতিহাসে একটি ঘৃন্য ঘটনা। ওই হামলার মূল পরিকল্পনাকারী তারেক রহমানের যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত। যাবজ্জীবন নয় আমরা তার ফাঁসির দন্ড দাবি করছি।

আলোচনা সভা শেষে আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উত্তর তেহমুনী এলাকায় গিয়ে শেষ হয়।

দেখা হয়েছে: 1511
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪