|

লক্ষ্মীপুরে সজীব ওয়াজেদ জয়ের ৪৭তম জন্মদিন পালিত

প্রকাশিতঃ ২:৪৫ অপরাহ্ন | জুলাই ২৭, ২০১৮

লক্ষ্মীপুরে সজীব ওয়াজেদ জয়ের ৪৭তম জন্মদিন পালিত

রুবেল হোসেন, লক্ষ্মীপুরঃ

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে লক্ষ্মীপুরে জেলা যুবলীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের ৪৭তম জন্ম বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে (শুক্রবার) দুপুরে পৌর শহরের জেলা যুবলীগের কার্যালয়ে এ আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আবু তাহের কেক কেটে জয়ের জন্মদিন উদ্যাপন করেন।

লক্ষ্মীপুরে সজীব ওয়াজেদ জয়ের ৪৭তম জন্মদিন পালিত

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. নুরউদ্দিন চৌধুরী নয়ন, জেলা যুবলীগের সভাপতি একেএম সালাহ্ উদ্দিন টিপু, সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল নোমান,শহর যুবলীগের আহ্বায়ক আল আমিন ভূঁইয়া, যুগ্ম আহ্বায়ক ইকবাল হোসেন হ্যামেল, মিজানুর রহমান মিজান, সগির আহমেদ ইমন, সদর উপজেলা (পশ্চিম) যুবলীগের আহ্বায়ক তাফাজ্জল হোসেন চৌধুরী টিটু, যুগ্ম আহ্বায়ক মাহবুবুল হক মাহবুব, সদর (পূর্ব) যুবলীগের আহ্বায়ক আমির হোসেন আমু, যুগ্ম আহ্বায়ক রুপম হাওলাদার, রেজাউল করিম জেনি, মো. জসিম উদ্দিন, মমিন উল্যা, রামগতি উপজেলা যুবলীগের আহ্বায়ক ভিপি মেজবাহ উদ্দিন হেলালস,যুবলীগ নেতা মাসুম মোল্লা ও তফসির আহম্মদসহ দলের সিনিয়র নেতারা উপস্থিত ছিলেন।

বক্তারা সজীব ওয়াজেদ জয়ের বর্ণাঢ্য কর্মময় জীবনের বিভিন্ন দিক তুলে ধরে ডিজিটাল বাংলাদেশ গঠনে ভূমিকা সহযোগিতা করায় আন্তরিক অভিনন্দন জানায়। এসময় তার দীর্ঘায়ু কামনা করা হয়

লক্ষ্মীপুরে সজীব ওয়াজেদ জয়ের ৪৭তম জন্মদিন পালিত

দেখা হয়েছে: 598
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪