|

লক্ষ্মীপুরে স্বামীর খোঁজে এসে স্ত্রী ধর্ষণের শিকার

প্রকাশিতঃ ৮:২৮ অপরাহ্ন | মার্চ ১৪, ২০১৮

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরে স্বামীর সন্ধানে এসে পাঁচ মাসের এক অন্তঃসত্ত্বা গার্মেন্টস কর্মী ধর্ষণের শিকার হয়েছে। পরে কৌশলে দৌঁড়ে পালিয়ে এসে তিনি পাশের এক বাড়িতে আশ্রয় নেয়। বুধবার (১৪ মার্চ) সন্ধ্যায় ক্ষতিগ্রস্থ ওই নারী সদর মডেল থানায় এসে পুলিশকে ঘটনাটি জানায়।

লক্ষ্মীপুর পৌরসভার শাহপুর এলাকার জামায়াত নেতা মাওলানা রুহুল আমিন পাটওয়ারীর মনোয়ারা ম্যানশনে ধর্ষণের ঘটনা ঘটে। সোমবার (১২ মার্চ) রাতের এ ঘটনা জানাজানি হলে তোলপাড় শুরু হয়।

জানা গেছে, বরগুনা জেলার চর দোওয়ানী এলাকার ২৫ বছর বয়সী গার্মেন্টস কর্মীর সঙ্গে জহিরুল ইসলামের তিন বছর আগে মোবাইল ফোনে ক্রস কালেকশনের মাধ্যমে পরিচয় হয়। পিকআপভ্যান চালক জহিরুল লক্ষ্মীপুর পৌরসভার সমসেরাবাদের আইয়ুব আলী পুলের বাসিন্দা বলে তার কাছে পরিচয় দেয়। কিছুদিন পর তারা বিবাহ করে চট্রগ্রামে ভাড়া বাসা নিয়ে বসবাস শুরু করে। সম্প্রতি স্ত্রী অন্তঃসত্ত্বা হলে জহিরুল তাকে এড়িয়ে চলার চেষ্টা করে। সবশেষ গত রবিবার রাতে স্বামীর সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ হলে তাকে লক্ষ্মীপুরে আসতে বলেন। চট্রগ্রাম থেকে ভোরে রওয়ানা দিয়ে তিনি দুপুরে লক্ষ্মীপুরের উত্তর তেমুহনীতে আসেন।

এসময় স্বামীর মোবাইল ফোন সেট বন্ধ পেয়ে তিনি অপেক্ষা করছিলেন। এক পর্যায়ে এক যুবক তার গতিবিধি দেখে সহযোগীতার আশ্বাস দিয়ে শাহপুর এলাকায় বোনের বাসায় নিয়ে যায়। রাত ১০ টার দিকে অপরিচিত দুই যুবক ওই বাসায় এসে জোরপূর্বক তাকে ধর্ষণ করে। এসময় তার শরীরের বিভিন্ন অংশে জখম করা হয়। এক পর্যায়ে কৌশলে রাত ১২ টার দিকে বাসা থেকে দৌঁড়ে পালিয়ে পাশের এক বাড়িতে আশ্রয় নেয়। পরে তিনি নির্যাতনের ঘটনাটি বর্ণণা করেন।

বুধবার বিকেল চারটার দিকে মনোয়ারা ম্যানশনে গিয়ে দেখা গেছে, ভবনের নিচতলার যে কক্ষের ধর্ষণের ঘটনা ঘটেছে- ওই দরজায় তালা ঝুলছে। তবে স্থানীয় কয়েকজন মহিলা ওই রাতে বাসাটিতে কয়েকজন পুরুষের আনাগোনা ও চিৎকারের বিষয়টি টের পেয়েছেন বলে জানিয়েছেন।

ক্ষতিগ্রস্থ ওই নারী বলেন, আমার সব সর্বনাশ হয়ে গেছে। হাত-পা ধরে কাকুতি-মিনতি জানিয়েও তাদের অত্যাচার থেকে নিজেকে বাঁচাতে পারিনি। তারা শুধু আমাকে নির্যাতনই করেনি সঙ্গে থাকা ৫ হাজার দুইশত টাকা লুটে নেয় এবং মোবাইল ফোন সেট ভেঙ্গে ফেরত দিয়েছে। এখন আমি কার কাছে যাবো ?

বাড়ির মালিক জামায়াত নেতা রুহল আমিন পাটওয়ারী বলেন, বাসাটি আইনজীবি সহকারী ফৌরদৌস কয়েক মাস আগে ভাড়া নিয়েছে। তার বাড়ি সদরের পার্বতীনগরের মাছিমপুর গ্রামে। সেখানে একটি অনাকাঙ্গিত ঘটনা ঘটেছে বলে শুনেছি।

এ ব্যাপারে লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন বলেন, গার্মেন্টস কর্মীর অভিযোগটি পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনাটি তদন্ত করে দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

দেখা হয়েছে: 434
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪