|

লক্ষ্মীপুরে স্মার্টকার্ড গ্রহীতাদের নাগরিক সেবা

প্রকাশিতঃ ৫:৪৭ অপরাহ্ন | নভেম্বর ০৩, ২০১৮

রুবেল হোসেন, লক্ষ্মীপুরঃ
লক্ষ্মীপুরে স্মার্ট জাতীয় পরিচয়পত্র সংগ্রহকারী ভোটারদের নাগরিক সেবা দিচ্ছে অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্ট। ‘মানুষ মানুষের জন্য, আত্ম মানবতার সেবায় নিয়োজিত অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্ট’ এ স্লোগানে শনিবার (৩রা নভেম্বর) দিনব্যাপী সদর উপজেলার কুশাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ কর্মসূচী পালন করা হয়।

এদিন স্মার্টকার্ড সংগ্রহে ইউনিয়নের বিভিন্ন গ্রামের অসুস্থ্য ও বৃদ্ধ নারী-পুরুষদের যাতায়াতের জন্য বিনামূল্যে ট্রাস্টের পক্ষ থেকে অটোরিক্সা দেওয়া হয়। এছাড়াও প্রচন্ড গরমে তৃষ্ণার্ত নাগরিকদের সেবায় স্মার্টকার্ড বিতরণ কেন্দ্রের পাশে ক্যাম্প করে বিনামূল্যে শরবত ও বিস্কুট বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, ট্রাস্টের প্রতিনিধি ও জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সামছুদ্দিন সাজু, আবদুস সাত্তার, মোমিন মেম্বার, নাজিম উদ্দিন প্রমুখ।

জানা গেছে, উপজেলার ১২টি ইউনিয়নে স্মার্টকার্ড বিতরণ কার্যক্রমের সাথে মিল রেখে অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্ট এ কর্মসূচী চলমান রেখেছে।

দেখা হয়েছে: 534
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪