|

লক্ষ্মীপুরে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ উদ্বোধন

প্রকাশিতঃ ৭:৪৪ অপরাহ্ন | অগাস্ট ০৮, ২০১৮

লক্ষ্মীপুরে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ উদ্বোধন

রুবেল হোসেন, লক্ষ্মীপুরঃ
লক্ষ্মীপুরে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। বুধবার (৮ আগষ্ট) সকালে জেলা নির্বাচন কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক (ডিসি) অঞ্জন চন্দ্র পাল এ কার্যক্রমের উদ্বোধন করেন।

জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ সাদেকুল ইসলামের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার রিয়াজুল কবির, পৌরসভার মেয়র আবু তাহের, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নুরউদ্দিন চৌধুরী নয়ন, সদর উপজেলা চেয়ারম্যান এ কে এম সালাহ উদ্দিন টিপু ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শাহজাহান আলী প্রমুখ।

নির্বাচন অফিস সুত্র জানায়, জেলায় ৪ লাখ ৬৭ হাজার ৫৭ জন নাগরিক আগামী ০৯ ডিসেম্বরের মধ্যে স্মার্ট জাতীয় পরিচয় পত্র পাবেন। লক্ষ্মীপুর পৌরসভা ও সদরের ২১ টি ইউনিয়নের ৩৪ টি কেন্দ্রে এসব স্মার্ট কার্ড বিতরণ করা হবে।

প্রত্যেক ভোটারের দুই হাতের দশ আঙ্গুলের ছাপ এবং দুই ছোখের আইরিশ ইমেজ প্রদান করতে হবে। পুরাতন পরিচয়পত্র জমা দিতে হবে। যারা এখনো জাতীয় পরিচয়পত্র পাননি তারা মূল নিবন্ধন স্লিপ সঙ্গে নিয়ে আসতে হবে।

দেখা হয়েছে: 622
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪