|

লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় পথচারী নিহত

প্রকাশিতঃ ৫:৩৬ অপরাহ্ন | জানুয়ারী ১৯, ২০১৯

রুবেল হোসেন, লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুর যাত্রীবাহী লেগুনা ও মালবাহী পিকাফ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে আলাউদ্দিন স্বপন (৫০) নামে এক পথচারী নিহত হয়েছে। একসময় সৌরভ নামে একজন আহত হন।

শনিবার (১৯ জানুয়ারি) সকালে শহরের আবিরনগর নূড়িগাছ তলা নামক স্থানে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহত আলা উদ্দিন স্বপন পৌরসভা দক্ষিণ মজুপুর গ্রামের অজিম উদ্দিন ক্বারি বাড়ি মৃত শাহ বউদ্দিনের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ৬ টার দিকে কমলনগর থেকে চেয়ে আসা যাত্রীবাহী লেগুনা ও বিপরীত দিক থেকে ধেয়ে আসা মালবাহী পিকআপ ভ্যান লক্ষ্মীপুর রামগতি আঞ্চিল সড়কের আবিরনগর এলাকায় পৌঁছলে মুখোমুখি সংঘর্ষ বাঁধে।

ওই সময় রাস্তার ডানপাশ দিয়ে হেটে যাচ্ছেন পথচারী স্বপন।এতে দুই’টি পিকআপের মুখে চাপা পড়ে ঘটনাস্থলে মৃত্যুবরণ করেন তিনি। ঘটনার পর থেকে চালক দুইজনে পলাতক।তবে পিকআপ দুইটি পুলিশের হেফাজতে।

লক্ষ্মীপুর মডেল থানার পুলিশের উপ-পরিদর্শক (এস আই) সফিকুল ইসলাম বলেন,খবর পেয়ে ঘটনাস্থ থেকে নিহত লাশ উদ্বার করে মর্গে পাঠানো হয়েছে।

দেখা হয়েছে: 319
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪